Advertisement
Back to
Lok Sabha Election 2024

ভোটের মুখে উত্তর কলকাতা থেকে নগদ ১২ লক্ষ টাকা উদ্ধার করল পুলিশ, গ্রেফতার দু’জন

পুলিশ জানিয়েছে, শুক্রবার টহল দেওয়ার সময় উত্তর কলকাতা থেকে দুই সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তল্লাশিতে দুই ব্যক্তির কাছ থেকে সব মিলিয়ে ১২ লক্ষ টাকা উদ্ধার করা হয়।

নগদ-সহ গ্রেফতার দুই।

নগদ-সহ গ্রেফতার দুই। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ২১:২৪
Share: Save:

ভোটের মুখে আবার নগদ টাকা উদ্ধার। এ বার উদ্ধারস্থল উত্তর কলকাতা। পুলিশের হাতে গ্রেফতার দু’জন। তাঁদের হেফাজত থেকে মোট ১২ লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ভোটের মুখে এত বিপুল পরিমাণ নগদ টাকা নিয়ে কেন তাঁরা ঘুরছেন, তার কোনও সদুত্তর না পেয়েই গ্রেফতার।

পুলিশ জানিয়েছে, শুক্রবার টহল দেওয়ার সময় উত্তর কলকাতার এপিসি রোড থেকে দুই সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তল্লাশিতে দুই ব্যক্তির কাছ থেকে সব মিলিয়ে ১২ লক্ষ টাকা উদ্ধার করা হয়। এত টাকা নিয়ে কোথায় যাচ্ছিলেন? দুই ব্যক্তি তার সন্তোষজনক জবাব দিতে পারেননি। সঙ্গে থাকা বিপুল নগদের সপক্ষে কোনও নথি বা তথ্য দিতে পারেননি। এর পরেই টাকা বাজেয়াপ্ত করে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, ধৃত দু’জনের মধ্যে একজনের নাম হরিশকুমার সাউ। ৩২ বছরের হরিশের বাড়ি কলকাতার পোস্তা থানা এলাকার শিবঠাকুর লেনে। অন্য দিকে, অপর ধৃতের নাম রাহুল চৌরাসিয়া। ২৪ বছরের রাহুলের বাড়ি হুগলির ডানকুনিতে। পুলিশ জানিয়েছে, হরিশের কাছ থেকে পাঁচ লক্ষ টাকা এবং রাহুলের কাছ থেকে সাত লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। অর্থের উৎস সম্পর্কে সন্তোষজনক জবাব না পেয়ে তাঁদের গ্রেফতার করা হয়। তার পর দু’জনকে নিয়ে যাওয়া হয় মুচিপাড়া থানায়।

ভোটের মুখে নগদ টাকা উদ্ধারের ঘটনা ইদানীং মাথাচাড়া দিয়েছে। প্রায় প্রতিদিনই বিভিন্ন জায়গা থেকে নগদ উদ্ধার হচ্ছে। এ বার একেবারে কলকাতা শহরে উদ্ধার হল লক্ষ লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cash Kolkata Police Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE