Karimpur Jewellery Theft

করিমপুরে দোকানে সিঁদ কেটে ৬০ লক্ষ টাকার গহনা চুরি! ফেরার চোরের খোঁজে তদন্তে নামল পুলিশ

করিমপুর থানায় অভিযোগ দায়ের করেছেন দোকানের মালিক। প্রাথমিক ভাবে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। চোরেদের খোঁজে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ২২:১৬

— প্রতিনিধিত্বমূলক ছবি।

নিত্যদিনের মতো সকাল ৮টায় দোকান খুলেছিলেন। কিন্তু ভিতরে ঢুকতেই চক্ষু চড়ক গাছ! সোনার দোকানের দেওয়ালে সিঁদ কাটা। গোটা দোকান লন্ডভন্ড। খোয়া গিয়েছে লক্ষ লক্ষ টাকার সোনা ও রুপোর গহনা। ঘটনাটি ঘটেছে নদিয়ার করিমপুরে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হননি।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে নদিয়ার করিমপুর থানার মহিষবাথান বাজারের নিউ লাভলি জুয়েলার্সে চুরি হয়েছে। ওই সোনার দোকানের মালিকের নাম শ্রীপদ সরকার। প্রতি দিনের মতো শুক্রবারও রাত ৮টা নাগাদ দোকান বন্ধ করে বাড়ি গিয়েছিলেন শ্রীপদ। কিন্তু শনিবার সকালে দোকান খুলতে এসে দেখেন, দোকানের দেওয়ালে সিঁদ কাটা। ভিতরে ঢুকতেই দেখেন, খোয়া গিয়েছে বহু গহনা। গোটা দোকান তছনছ করা হয়েছে। চুরি যাওয়া গহনার মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা। পুজোর মুখে এত বড় ক্ষতিতে মাথায় হাত পড়েছে তাঁর।

এর পরেই করিমপুর থানায় অভিযোগ দায়ের করেন শ্রীপদ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রাথমিক ভাবে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। চোরেদের খোঁজে শুরু হয়েছে তদন্ত।

শ্রীপদ বলছেন, ‘‘গত কাল রাতে দোকান বন্ধ করে গিয়েছিলাম। সকালে এসে দেখি, এই অবস্থা। কী চুরি হয়েছে, কী আছে, কিছুই বুঝতে পারছি না। এখন মাথা ঠিক নেই। পুলিশে খবর দিয়েছি।’’ কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার ঘোষ বলেন, ‘‘ঘটনার তদন্ত করা হচ্ছে। বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement