বন্ধুকে বেঁধে রেখে তাঁর সামনেই তরুণীকে গণধর্ষণ, গুজরাতে ফেরার পাঁচ অভিযুক্ত

শুক্রবার রাত সাড়ে এগারোটা নাগাদ ভায়লি থেকে বন্ধুর স্কুটিতে চড়ে ফিরছিলেন ওই তরুণী। রাস্তায় তাঁদের পথ আটকে দাঁড়ায় পাঁচ যুবক। তাদের মধ্যে দু’জন ওই তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ২০:২৫

— প্রতিনিধিত্বমূলক ছবি।

নবরাত্রির উৎসবের রাতে বন্ধুর সঙ্গে দেখা করতে বেরিয়েছিলেন তরুণী। সেই বন্ধুর সামনেই গণধর্ষিতা হতে হল তাঁকে। শুক্রবার রাতে গুজরাতের বরোদায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

Advertisement

নবরাত্রি উপলক্ষে গরবা নাচের আয়োজন হয়েছিল গুজরাতের বিভিন্ন প্রান্তে। সেই উৎসবের রাতেই বন্ধুর সঙ্গে দেখা করতে বেরিয়েছিলেন ওই তরুণী। তখনই বরোদার লক্ষ্মীপুরা এলাকায় ঘটনাটি ঘটে। বরোদা পুলিশের এসপি রোহন আনন্দ জানাচ্ছেন, শুক্রবার রাত সাড়ে এগারোটা নাগাদ ভায়লি থেকে বন্ধুর স্কুটিতে চড়ে ফিরছিলেন ওই তরুণী। রাস্তায় তাঁদের পথ আটকে দাঁড়ায় পাঁচ যুবক। তাদের মধ্যে দু’জন ওই তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ। গোটা ঘটনাটি ঘটে তরুণীর বন্ধুর সামনেই। তাঁকে বেঁধে রাখা হয়েছিল। এর পর ওই অবস্থাতেই তাঁদের ফেলে রেখে পালায় অভিযুক্তেরা।

ঘটনার পরেই স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণ-তরুণী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে তদন্তের স্বার্থে এলাকাটি ঘিরে ফেলা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement