Nadia Bus Accident

ভুল লেনে ঢুকে পড়ে লরিকে ধাক্কা যাত্রীবোঝাই বাসের, কৃষ্ণনগরের কাছে আহত অন্তত ২৫ জন

নদিয়ার কৃষ্ণনগর থেকে জামালপুরগামী যাত্রীবোঝাই একটি বাস উল্টো দিক থেকে ছুটে আসা দশ চাকার একটি ট্রেলারে ধাক্কা মারে। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন বাসযাত্রী। কয়েক জন গুরুতর।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৩:০১
দুর্ঘটনার পরে বাসের অবস্থা।

দুর্ঘটনার পরে বাসের অবস্থা। — নিজস্ব চিত্র।

জাতীয় সড়কের নির্মীয়মাণ লেন ধরে যাচ্ছিল ডাউন লাইনের একটি যাত্রিবাহী বাস। উল্টো দিক থেকে আসা দশ চাকার ট্রেলারের সাথে যাত্রিবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ বাসযাত্রী। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নদিয়ার শক্তিনগর জেলা হাসপাতালে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, কৃষ্ণনগর পুলিশ জেলার কোতোয়ালি থানার অন্তর্গত হাই রোড ফ্লাইওভার সংলগ্ন এলাকায় নির্মীয়মাণ ফোর লেনের আপ লাইনে ভুল করে ঢুকে পড়ে কৃষ্ণনগর থেকে জামালপুরগামী একটি যাত্রিবাহী বাস। উল্টো দিক থেকে একটি ট্রেলার ওই লাইনে চলে এলে মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও লরির। নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রিবাহী বাসটি ধাক্কা দেয় জাতীয় সড়কের পাশের একটি দোকানে। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ বাসযাত্রী। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শক্তিনগর জেলা হাসপাতালে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। দুর্ঘটনাগ্রস্ত বাস ও তার চালককে আটক করেছে পুলিশ। কী ভাবে বাসটি উল্টো দিকের রাস্তায় ঢুকে পড়ল তা খতিয়ে দেখা হচ্ছে। চালক মত্ত ছিলেন কি না, খতিয়ে দেখা হচ্ছে তা-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement