Abhishek Banerjee

ভয় দেখিয়ে লাভ নেই, স্ত্রী-কে সিবিআই নোটিস নিয়ে টুইট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

টুইটারে নোটিসের ছবি শেয়ার করে তৃণমূল সাংসদের বক্তব্য, ‘দেশের আইনের প্রতি আমাদের পূর্ণ আস্থা রয়েছে।’

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৩২
গ্রাফিক: অসীম রায়চৌধুরী

গ্রাফিক: অসীম রায়চৌধুরী

স্ত্রী রুজিরা নারুলাকে সিবিআই নোটিস নিয়ে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আইনের প্রতি আস্থা আছে জানিয়েও অভিষেকের তোপ, তিনি মাথা নত করবেন না। নোটিসের প্রাপ্তি স্বীকার করে ভয় দেখানোর অভিযোগও তুলেছেন তৃণমূল সাংসদ অভিষেক।

রবিবারই কয়লা কাণ্ডে অভিষেকের বাড়িতে গিয়ে তাঁর স্ত্রী রুজিরা নারুলাকে সাক্ষী হিসেবে হাজিরা দেওয়ার জন্য নোটিস দিয়ে এসেছে সিবিআই। রবিবার দুপুরে সিবিআই-এর নোটিসের প্রাপ্তি স্বীকার করেছেন অভিষেক। টুইটারে নোটিসের ছবি শেয়ার করে তাঁর বক্তব্য, ‘দুপুর দু’টোয় সিবিআই আমার স্ত্রীর নামে নোটিস দিয়েছে। দেশের আইনের প্রতি আমাদের পূর্ণ আস্থা রয়েছে'।

Advertisement

টুইটের পরের অংশে আক্রমণাত্মক ডায়মন্ড হারবারের সাংসদ বলেছেন, ‘ওরা যদি ভাবে চক্রান্ত করে আমাদের ভয় দেখাবে, তা হলে ভুল করছে। আমরা তেমন নই যে, কখনও মাথা নোয়াব’।

ঘটনাচক্রে অভিষেকের দায়ের করা একটি মামলার প্রেক্ষিতেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে সমন জারি করেছে সল্টলেকের বিশেষ আদালত। ওই নোটিস পাঠানোর পরেই তৃণমূল নেতৃত্ব অভিযোগ তুলেছিলেন, অমিত শাহের বিরুদ্ধে সমনের প্রতিশোধ নিতেই অভিষেকের স্ত্রীকে নোটিস ধরিয়েছে সিবিআই। তা নিয়ে এ বার বিজেপি এবং কেন্দ্র সরকারের বিরুদ্ধে সরব হলেন অভিষেক নিজেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement