Garden Reach Building Collapse

গার্ডেনরিচের ধ্বংসস্তূপ থেকে মঙ্গলবার সন্ধ্যায় উদ্ধার আরও এক দেহ, মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০

গার্ডেনরিচের দুর্ঘটনাস্থলে মঙ্গলবার রাতেও চলছে উদ্ধার কাজ। সেখান থেকেই এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। মৃতের নাম মহম্মদ জামিল। তিনি ভিতরে আটকা পড়েছিলেন বলে জানা গিয়েছিল পুলিশ সূত্রে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ২০:০৭
হাসপাতালের পথে পুলিশ। মঙ্গলবার রাতে।

হাসপাতালের পথে পুলিশ। মঙ্গলবার রাতে। — নিজস্ব চিত্র।

গার্ডেনরিচের দুর্ঘটনাস্থল থেকে আরও এক ব্যক্তির দেহ উদ্ধার করল পুলিশ। মৃতের নাম মহম্মদ জামিল (৪০)। মঙ্গলবার রাতে উদ্ধার কাজ চলছিল গার্ডেনরিচের ভেঙে পড়া বাড়ির ধ্বংসস্তূপে। সেখান থেকেই জামিলের দেহ উদ্ধার করা হয়। দ্রুত অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে পাঠানো হয় ওই দেহ। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এখনও পর্যন্ত ১০ জনের মৃত্যু হয়েছে।

Advertisement

মঙ্গলবার রাত পর্যন্ত গার্ডেনরিচের দুর্ঘটনাস্থল থেকে অনেককেই উদ্ধার করেছে পুলিশ। তাঁদের মধ্যে মৃত্যু হয়েছে ১০ জনের। বাকিদের কারও হাসপাতালে চিকিৎসা চলছে। কেউ বা প্রাথমিক চিকিৎসার পর ছাড়াও পেয়েছেন হাসপাতাল থেকে।

রবিবার গভীর রাতে গার্ডেনরিচের পাহাড়পুর রোডে ভেঙে পড়ে একটি নির্মীয়মাণ পাঁচতলা বাড়ি। সেই বাড়ির ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে এলাকা সংলগ্ন কিছু অস্থায়ী বাড়ি। চাপা পড়়েন সেই সব বাড়িতে থাকা মানুষজন। তাঁদের অনেককেই উদ্ধার করা হয়। বাকিদের খোঁজ চলছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement