Body Found From House in Howrah

হাওড়ায় নিজের বাড়িতে পিছমোড়া করে বাঁধা কর্তা! প্রৌঢ়ের দেহ উদ্ধারে চাঞ্চল্য, অভিযোগ খুনের

পুলিশ সূত্রে খবর, ঘরের মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় কুণালের দেহ উদ্ধার হয়েছে। অনুমান করা হচ্ছে, বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে ওই ব্যক্তিকে খুন করা হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আন্দুল শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১১:৫৪
body

—প্রতীকী চিত্র।

নিজের বাড়ি থেকে উদ্ধার হল এক প্রৌঢ়ের দেহ। অভিযোগ, খুন করা হয়েছে তাঁকে। শনিবার সকালে এ নিয়ে চাঞ্চল্য ছড়াল হাওড়ার আন্দুলে। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম কুণাল ভট্টাচার্য। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঘরের মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় কুণালের দেহ উদ্ধার হয়। অনুমান করা হচ্ছে, বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সাঁকরাইল থানার পুলিশ। কী কারণে খুন তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা যাচ্ছে, মৃতের বোন শনিবার সকালে ওই বাড়িতে গিয়েছিলেন। দরজা খোলা ছিল। ঘরে ঢুকে তিনি দেখেন হাত-পা, মুখ বাঁধা অবস্থায় তাঁর দাদার দেহ উপুড় অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। তাঁর চিৎকার-চেঁচামেচিতে প্রতিবেশীরা দৌড়ে যান।

খবর পেয়ে ওই বাড়িতে পৌঁছে যায় সাঁকরাইল থানার পুলিশ। তদন্তকারীদের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে কুণালকে। ইতিমধ্যে একটি খুনের মামলা রুজু হয়েছে বলে জানা যাচ্ছে। সম্পত্তি সংক্রান্ত বিবাদের কারণে এই খুন বলে মনে করা হচ্ছে। নামপ্রকাশে অনিচ্ছুক এক তদন্তকারী বলেন, ‘‘পরিচিত কেউ জড়িত রয়েছেন বলে মনে করা হচ্ছে। তদন্ত চলছে।’’ যদিও এখনও কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

হাওড়া সিটি পুলিশের কমিশনার প্রবীণকুমার ত্রিপাঠী বলেন, ‘‘পারিবারিক কোনও বিবাদের কারণে খুন বলে মনে করা হচ্ছে। শীঘ্রই রহস্যের কিনারা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement