রেললাইনের ধার থেকে তৃণমূল নেতার ভাইপোর বস্তাবন্দি দেহ উদ্ধার, কী কারণে খুন, খোঁয়াশা

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বেলদা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ২৩:১৬

—প্রতীকী ছবি।

পশ্চিম মেদিনীপুরের বেলদার বাখরাবাদ এলাকায় রেললাইনের ধার থেকে বস্তাবন্দি এক ব্যক্তির দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শেখ হাসিবুল রহমান (২৯)। বাড়ি খড়গপুর লোকাল থানার সাঁকোয়া আরুনখাগড়া গ্রামে। খড়্গপুর ২ গ্রাম পঞ্চায়েতের কৃষি কর্মাধ্যক্ষ তথা তৃণমূল অঞ্চল কোর কমিটির সদস্য আনিসুর রহমানের ভাইপো হাসিবুর।

Advertisement

শুক্রবার বাখরাবাদ রেলস্টেশন থেকে কিছুটা দূরে রেললাইনের ধারে বস্তায় বাঁধা দেহ দেখতে পান স্থানীয়েরা। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় রেলের উচ্চ পদস্থ আধিকারিকদের। ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ এবং রাজ্য পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তবে মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। পরে পুলিশ পরিচয় জানতে পারে। হাসিবুরের দেহ পরিবারের হাতে তুলে দেয়।

পুলিশের প্রাথমিক অনুমান, কেউ বা কারা খুন করার পর বস্তাবন্দি করে রেললাইনের ধারে ফেলে গিয়েছে দেহ। আনিসুর জানিয়েছেন, তার ভাইপো একটি বেসরকারি কারখানায় কাজ করত। বুধবার টাকা নিয়ে কলকাতায় যাওয়ার জন্য বেরিয়েছিল। শুক্রবার খবর পাওয়া যায় রেললাইনের ধারে দেহ উদ্ধার হয়েছে। ছবি দেখে চিহ্নিত করতে থানায় যান। কোনও রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না হাসিবুল। কী কারণে এই ঘটনা, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।

আরও পড়ুন
Advertisement