money

খড়দহে অধ্যাপকের ফ্ল্যাটে তাড়া তাড়া নোট! ভর্তির বিনিময়ে কমিশনের টাকা বলে সন্দেহ

রাজ্যে আবার উদ্ধার মোটা অঙ্কের নগদ টাকা। সব মিলিয়ে প্রায় ৩২ লক্ষ টাকা পাওয়া গিয়েছে বলে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট সূত্রে খবর। খড়দহের একটি ফ্ল্যাট থেকে এই টাকা উদ্ধার হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৭:২২
এ বার খড়দহে উদ্ধার নগদ টাকা!

এ বার খড়দহে উদ্ধার নগদ টাকা! —প্রতীকী চিত্র।

টালিগঞ্জ, বেলঘরিয়া, গার্ডেনরিচের পর রাজ্যে আবার বিপুল অঙ্কের নগদ টাকা উদ্ধারের ঘটনা। এ বার প্রায় ৩২ লক্ষ টাকা উদ্ধার করলেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অফিসাররা। শুক্রবার উত্তর ২৪ পরগনার খড়দহের একটি ফ্ল্যাট থেকে এই বিপুল অঙ্কের টাকা পাওয়া গিয়েছে।

বৃহস্পতিবার রাত থেকে খড়দহের বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছিল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার খড়দহের একটি ফ্ল্যাটে হানা দেন বেশ কয়েক জন পুলিশ আধিকারিক। তার পর মেলে এই বিপুল অঙ্কের টাকা। শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির জন্য কমিশন হিসাবে ওই টাকা নেওয়া হয়ে থাকতে পারে অনুমান করছেন তদন্তকারীরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, খড়দহের নাথুপাল ঘাট রোড এলাকায় বৃহস্পতিবার রাত থেকে এক অধ্যাপকের বাড়িতে চিরুনি তল্লাশি চালানো হয়। ওই অধ্যাপককে জিজ্ঞাসাবাদ করেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটর গোয়েন্দা বিভাগের আধিকারিক এবং খড়দহ থানার পুলিশ।

সূত্রের খবর, খড়দহ নাথুপাল ঘাট রোড এলাকায় শিরোমণি আবাসনের একতলার বাসিন্দা অমিতাভ দাস। তাঁর ঘরে টানা তল্লাশি চালান ব্যারাকপুর পুলিশ কমিশনারের গোয়েন্দা বিভাগের আধিকারিক এবং খড়দহ থানার পুলিশ। প্রতিবেশীদের দাবি, অমিতাভ পেশায় অধ্যাপক। তিনি, তাঁর স্ত্রী বর্ণালী সাধুখাঁ এবং এক সন্তান থাকেন ওই ফ্ল্যাটে। গত আড়াই বছর ধরে সেখানে বসবাস করছেন তাঁরা। স্থানীয়রা বলছেন, ঠিক কী কারণে পুলিশ এসে তল্লাশি এবং জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন, সে বিষয়ে তাঁদের স্পষ্ট কোনও ধারণা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement