Weird

দেখতে বাবার মতো ‘কুৎসিত’ হয়েছে! ২১ দিনের শিশুকন্যার প্লাস্টিক সার্জারি করাতে চান মহিলা

ওই যুবক জানিয়েছেন, তাঁর এক পুত্রসন্তানও রয়েছে। ছেলে একেবারে মায়ের মতো দেখতে হয়েছে। কিন্তু তাঁদের কন্যার চেহারা পছন্দ হয়নি তাঁর স্ত্রীর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ১১ মে ২০২৩ ২১:৫০
representative photo of child

শিশুকন্যার চেহারা নিয়ে বিব্রত মহিলা। প্রতীকী ছবি।

বাবার মতো দেখতে হয়েছে মেয়ে! আর এই কারণে মুখভার হয়ে গিয়েছে মহিলার। মেয়ের চেহারা বদলের জন্য তার প্লাস্টিক সার্জারি করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। স্ত্রীর এমন সিদ্ধান্তে বেজায় চটেছেন ওই যুবক। ২১ দিনের কন্যাসন্তানের চেহারা পাল্টাতে কি না প্লাস্টিক সার্জারি করাবেন মহিলা! স্ত্রীর এ হেন আচরণের কথা সমাজমাধ্যমে তুলে ধরেছেন ওই যুবক। তা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

ওই যুবক জানিয়েছেন, তাঁর এক পুত্রসন্তানও রয়েছে। ছেলে একেবারে মায়ের মতো দেখতে হয়েছে। তাঁর কথায়,‘‘আমার স্ত্রীকে দেখতে ভাল। তাই আমাদের ছেলেও ফুটফুটে হয়েছে। তবে আমাদের কন্যাসন্তান আমার ধাত পেয়েছে। আমার মতো দেখতে। আর এটা দেখে আমার স্ত্রী বলছে, আমাদের কন্যাসন্তান কতটা দুঃখে রয়েছে, যে সে তার বাবার মতো দেখতে হয়েছে।’’

স্ত্রীর এ হেন আচরণের কথা তুলে ধরতে গিয়ে যুবক আরও বলেছেন, ‘‘আমার স্ত্রী খুবই হতাশ। আমার মেয়েকে বলেছে, ‘আমার পরিবারে সকলেই সুশ্রী। তোমার বাবার পরিবারের মহিলারা তেমন সুন্দরী নয়।’’ স্ত্রীর এই ধরনের কথা মোটেই ভাল ভাবে নেননি ওই যুবক। এই নিয়ে স্ত্রীর সঙ্গে তাঁর যে ঝামেলা হয়েছে, সে কথাও জনসমক্ষে তুলে ধরেছেন তিনি। যুবকের স্ত্রীর এ হেন আচরণের কথা শুনে হতবাক হয়ে গিয়েছেন অনেকেই। কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘‘বাবার মতো দেখতে হয়েছে বলে কে তাঁর ৩ সপ্তাহের শিশুকে প্লাস্টিক সার্জারির কথা বলেন!’’ ঘটনাটি কোন এলাকার, তা জানা যায়নি।

আরও পড়ুন
Advertisement