Viral Video

ট্রেনের দরজায় ঝুলে ঝুলে কেরামতি! রিল বানাতে গিয়ে লোহার স্তম্ভে বাড়ি খেলেন তরুণী

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, চলন্ত ট্রেনের পাদানিতে দাঁড়িয়ে এক তরুণী। পাদানিতে দাঁড়িয়ে ট্রেনের বাইরের দিকে ঝুলে কেরামতি দেখাচ্ছেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করে রিল তৈরি করছেন তাঁরই এক বন্ধু।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৩
Viral video of a girl in train making reel

ছবি: এক্স থেকে নেওয়া।

ট্রেনের দরজায় ঝুলে ঝুলে কেরামতি দেখাচ্ছিলেন তরুণী। বন্ধুকে দিয়ে রিলও বানাচ্ছিলেন। এর মধ্যেই ঘটে গেল দুর্ঘটনা। রেললাইনের ধারে থাকা লোহার স্তম্ভে ধাক্কা খেয়ে ট্রেনের দরজাতেই অজ্ঞান হয়ে গেলেন তিনি। এমনই এক ঘটনার ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, চলন্ত ট্রেনের পাদানিতে দাঁড়িয়ে এক তরুণী। পাদানিতে দাঁড়িয়ে ট্রেনের বাইরের দিকে ঝুলে কেরামতি দেখাচ্ছেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করে রিল বানাচ্ছেন তাঁরই এক বন্ধু। যদিও সেই বন্ধুর মুখ দেখা যাচ্ছে না ভিডিয়োয়। সেই রিল বানাতে বানাতেই ঘটে যায় বিপত্তি। তরুণীর মাথায় সজোরে ধাক্কা লাগে ট্রেনের বাইরে থাকা লোহার স্তম্ভের। সঙ্গে সঙ্গেই তিনি অজ্ঞান হয়ে যান। ট্রেনের দরজার হাতল ধরে ঝুলতে থাকেন। সঙ্গে সঙ্গে ওই তরুণীকে উদ্ধার করতে এগিয়ে যান তাঁর বন্ধু।

গত ২৭ অগস্ট ‘হরর মিস্টেক’ নামে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। তরুণীর নির্বুদ্ধিতার জন্য ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে। রিল বানানোর কুফল সম্পর্কে উদ্বেগও প্রকাশ করেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement