IPL 2023

তেন্ডুলকরের পরে এ বার ধোনি! মঞ্জরেকরের সমালোচনা থামছেই না, কী বললেন সঞ্জয়?

সঞ্জয় মঞ্জরেকরের মুখ চলছেই। এ বার চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সমালোচনা করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। কী বলেছেন তিনি?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৫:৫৯
Picture of MS Dhoni

এ বারের আইপিএলে ব্যাট হাতেও ভাল ছন্দে রয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

বিতর্কের আর এক নাম সঞ্জয় মঞ্জরেকর। একের পর এক ক্রিকেটারের সমালোচনা করে বিতর্কের শিরোনামে থাকেন তিনি। এ বারের আইপিএলেও সেটা চলছে। কয়েক দিন আগেই সচিন-পুত্র অর্জুন তেন্ডুলকরের বোলিংয়ের সমালোচনা করেছিলেন তিনি। এ বার তাঁর নিশানায় মহেন্দ্র সিংহ ধোনি।

মঞ্জরেকরের মতে, এ বারের আইপিএলে ধোনির কাজ অনেকটা কমে গিয়েছে। এ বার তিনি শুধু নিজেকে নিয়েই ব্যস্ত রয়েছেন। সম্প্রচারকারী চ্যানেলে মঞ্জরেকর বলেছেন, ‘‘ধোনি খুব চালাক ক্রিকেটার। ও জানে ওর সীমাবদ্ধতা কোথায়। এ বারের মরসুমে ধোনির নতুন একটা রূপ দেখতে পাচ্ছি। অন্য বার ও দলকে সামলাতে ব্যস্ত থাকত। এ বার ও নিজেকে সামলাচ্ছে।’’

Advertisement

মঞ্জরেকরের মতে, এ বার চেন্নাইয়ের ব্যাটাররা ভাল ছন্দে থাকায় ধোনির কাজটা অনেক সহজ হয়ে গিয়েছে। তিনি বলেছেন, ‘‘চেন্নাইয়ের বেশ কয়েক জন ব্যাটার ভাল ছন্দে রয়েছে। রুতুরাজ গায়কোয়াড়, ডেভন কনওয়ে, অজিঙ্ক রাহানে, শিবম দুবেরা যে ক্রিকেট খেলছে তাতে ধোনি চোট সামলানোর সময় পাচ্ছে। ওর কাজ অনেকটাই কমে গিয়েছে।’’

এ বারের আইপিএলে ভাল ছন্দে রয়েছে চেন্নাই সুপার কিংস। ৮ ম্যাচের মধ্যে ৫টিতে জিতে ১০ পয়েন্ট ধোনিদের। পয়েন্ট তালিকায় চার নম্বরে রয়েছেন তাঁরা। রবিবার ঘরের মাঠে পঞ্জাব কিংসকে হারাতে পারলে পয়েন্ট তালিকার শীর্ষে ওঠার সুযোগ রয়েছে ধোনিদের সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement