KKR

প্লে-অফে কি উঠতে পারবে কেকেআর? মুখ খুললেন কলকাতার দুই ‘রায়’বাহাদুর

প্লে-অফে উঠতে গেলে বাকি চারটি ম্যাচেই জিততে হবে। তবে কলকাতা সে সব নিয়ে নিজেদের চাপে ফেলতে রাজি নয়। পঞ্জাব ম্যাচের আগে কেকেআরের দুই ‘রায়’বাহাদুর মুখ খুলেছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৭:৫৪
kkr

কেকেআরের দুই ক্রিকেটার দলের অবস্থা নিয়ে মুখ খুললেন। — ফাইল চিত্র

সোমবার ইডেন গার্ডেন্সে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামছে কেকেআর। প্লে-অফে উঠতে গেলে বাকি চারটি ম্যাচেই জিততে হবে তাদের। তবে কলকাতা সে সব নিয়ে নিজেদের চাপে ফেলতে রাজি নয়। পঞ্জাব ম্যাচের আগে কেকেআরের দুই ‘রায়’বাহাদুর মুখ খুলেছেন। অর্থাৎ জেসন রয় এবং অনুকূল রায়।

পঞ্জাব ম্যাচের আগে কেকেআরের প্রকাশিত একটি ভিডিয়োয় জেসন বলেছেন, “আমাদের কাছে এখন প্রত্যেকটি ম্যাচেই গুরুত্বপূর্ণ। গত ম্যাচে জিতেছি না হেরেছি সে সব মাথায় রাখতে চাই না। প্রতিটি ম্যাচে আমাদের মানসিকতা একই থাকবে, জয়। প্রতিটি ম্যাচে একই রকম উত্তেজনা থাকে আমাদের মধ্যে।”

Advertisement

কলকাতার হয়ে ওপেন করতে নেমে কেমন লাগছে? জেসন বলেছেন, “খুবই ভাল লাগছে ওপেন করতে পেরে। কেকেআরের মতো দলে এই দায়িত্ব পালন করতে পেরে আমরা খুশি। কেকেআরের একটা বিরাট ঐতিহ্য রয়েছে। তাই ওপেন করার সুযোগ পেয়ে আমি সম্মানিত। আমি জানি ক্রিজে নেমে কী করতে হবে। যত বেশি সম্ভব ওভার খেলাই আমার লক্ষ্য।”

শুধু কেকেআর কেন, আইপিএলে কোনও দলকেই আগে থেকে চ্যাম্পিয়ন বানিয়ে দিতে রাজি নন তিনি। বলেছেন, “এখনও পর্যন্ত খুব হাড্ডাহাড্ডি হয়েছে প্রতিযোগিতা। কোনও দল একাই সব জিতে যাবে এটা হচ্ছে না। তাই খুব কঠিন চারটি ম্যাচ খেলতে হবে আমাদের।”

একই সুর দলের বোলার অনুকূলের গলাতেও। তিনি বলেছেন, “চারটে ম্যাচই জিততে হবে এটা ভেবে আমরা নামছি না। একটা একটা ম্যাচ ধরে এগোতে চাই। নিজেদের স্বাভাবিক দক্ষতার উপর ভরসা রাখছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement