Lionel Messi

মেসির পর চোট পেলেন আরও দুই ফুটবলার, বিশ্বকাপের আগে বড় বিপদে আর্জেন্টিনা

মেসিকে নিয়েই চিন্তা বেশি। এমনিতেই তাঁর কাছে এটা শেষ বিশ্বকাপ। ফলে নিজের সেরাটা দিতে যে মরিয়া থাকবেন, এটা বলাই যায়। নতুন চোট চিন্তা বাড়িয়ে দিল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৭:২৫
মেসিদের নিয়ে চিন্তা বাড়ছে।

মেসিদের নিয়ে চিন্তা বাড়ছে। ফাইল ছবি

বিশ্বকাপের আগে আর্জেন্টিনার চিন্তা ক্রমশ বাড়ছে। দলের তিন প্রধান ফুটবলার চোট পেয়েছেন। তার মধ্যে রয়েছেন লিয়োনেল মেসিও। ফলে বিশ্বকাপের আগে তাঁদের পুরো ছন্দে পাওয়া যাবে কি না, তা নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে সংশয়।

মেসি ছাড়াও বাকি যে দুই খেলোয়াড় চোট পেয়েছেন তাঁরা হলেন অ্যাঙ্খেল দি মারিয়া এবং পাওলো ডিবালা। তবে মেসিকে নিয়েই চিন্তা বেশি। এমনিতেই তাঁর কাছে এটা শেষ বিশ্বকাপ। ফলে নিজের সেরাটা দিতে যে মরিয়া থাকবেন, এটা বলাই যায়। ক্লাব প্যারিস সঁ জরমঁ-র হয়েও ছন্দে ছিলেন তিনি। আচমকাই চোট পেয়েছেন। ফলে গত দু’টি ম্যাচে ক্লাবের হয়ে খেলতে পারেননি। কী ধরনের চোট, আর কত দিন তিনি মাঠের বাইরে থাকবে তা এখনই বোঝা যাচ্ছে না।

Advertisement

ইটালীয় লিগে খেলতে গিয়ে দি মারিয়া এবং ডিবালা চোট পেয়েছেন। জুভেন্টাসে খেলা দি মারিয়ার হ্যামস্ট্রিংয়ের চোট লেগেছে। ক্লাবের তরফে বলা হয়েছে, সারতে ২০ দিন লাগবে। হ্যামস্ট্রিং নিয়ে গোটা ফুটবলজীবনেই ভুগেছেন দি মারিয়া। নতুন করে এই চোট পাওয়ায় চিন্তা আরও বেড়েছে। অন্য দিকে, রোমার হয়ে খেলা ডিবালা পেনাল্টি নিতে গিয়ে চোট পেয়েছেন। পেশিতে টান ধরেছে।

মেসি তো বটেই, আর্জেন্টিনাকে ভাল ফল করতে গেলে দি মারিয়া এবং ডিবালা, দু’জনকেই গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে হবে। কিন্তু দলের অন্যতম সেরা তিন ফুটবলার চোট পাওয়ায় চিন্তা বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement