Lionel Messi

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার পরেই মৃত্যু সমর্থকের, দেখা হল না মেসিদের দেশে ফেরা

ট্রফি নিয়ে হুডখোলা বাসে সমর্থকদের সঙ্গে উল্লাস করেছেন লিয়োনেল মেসি। তবে সেই উচ্ছ্বাসে যোগ দেওয়া হল না সেবাস্তিয়ান অস্কারের। মেসিদের ট্রফি জেতার পরেই উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে মৃত্যু হল তাঁর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৬:৩৫
মেসিদের দেশে ফেরা দেখতে পারলেন না সমর্থক।

মেসিদের দেশে ফেরা দেখতে পারলেন না সমর্থক। ফাইল ছবি

বিশ্বকাপ জিতে সোমবার ভোরে দেশে ফিরেছে আর্জেন্টিনা। ট্রফি নিয়ে হুডখোলা বাসে সমর্থকদের সঙ্গে উল্লাস করেছেন লিয়োনেল মেসি। তবে সেই উচ্ছ্বাসে যোগ দেওয়া হল না সেবাস্তিয়ান অস্কারের। মেসিরা ট্রফি জেতার পরেই উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে মৃত্যু হল তাঁর। এই নিয়ে দ্বিতীয় ব্যক্তির মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এল।

রাজধানী বুয়েনোস আইরেসের থেকে ৪০০ মাইল দূরে বাহিয়া ব্লাঙ্কার লা ফালদা এলাকায় থাকতেন সেবাস্তিয়ান। আর্জেন্টিনার জয়ের দৃশ্য টিভিতে দেখার পরেই নিজের বাইক নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন তিনি। গলায় জড়ানো ছিল আর্জেন্টিনার পতাকা। গলায় থাকা অবস্থাতেই সেই পতাকা এক সময় বাইকের চাকার সঙ্গে জড়িয়ে যায়। রাস্তায় ছিটকে পড়েন সেবাস্তিয়ান। তাঁকে উদ্ধার করতে ছুটে আসে পুলিশ। দেখা যায়, বাইকটি রাস্তার এক ধারে পড়ে রয়েছে। গলায় পতাকা প্যাঁচানো অবস্থায় রাস্তার ধারে পড়েছিলেন সেবাস্তিয়ান। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

Advertisement

সে দিনই বুয়েনোস আইরেসে আর এক সমর্থকের মৃত্যু হয় ছাদ থেকে পড়ে। বিশ্বকাপ জেতার পর ছাদে বাকি বন্ধুদের সঙ্গে নাচগান করতে ব্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। খেয়াল করেননি কখন ধারে চলে গিয়েছেন। সেখান থেকে নীচে সেই বাড়ির কার পার্কিংয়ের জায়গায় পড়েন তিনি। পরের দিন সকালে তাঁর দেহ উদ্ধার হয়। সঙ্গে সঙ্গে ফার্নান্দেস হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের তরফে জানানো হয়, আগেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

এর মধ্যেই পাঁচ বছরের এক সমর্থক কোমায় রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement