T20 World Cup 2022

রোহিতদের নেটে হঠাৎই হাজির অচেনা বোলার! কী করলেন ভারতের অধিনায়ক

ভারতীয় বোর্ডের তরফে টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানেই তুলে ধরা হয়েছে পুরো ঘটনাটা। রবিবার ব্রিসবেনে অনুশীলনে নেমেছিল ভারতীয় দল। সেখানেই অচেনা বোলারের সামনে পড়লেন রোহিতরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১২:৩৬
রোহিতদের নেটে অচেনা বোলার।

রোহিতদের নেটে অচেনা বোলার। ফাইল ছবি

রবিবার অনুশীলন করতে নেমে হঠাৎই নতুন বোলারের সামনে পড়ে গেলেন রোহিত শর্মা। বেশ কয়েকটা বল খেললেন। দু’-একটাতে সমস্যায় পড়লেন। তবে সামলে নিলেন ভারতের অধিনায়ক। তবে আশ্চর্যের ব্যাপার হল, সেই বোলারকে নেটে ডেকেছিলেন রোহিত নিজেই। এবং তার থেকে বড় ব্যাপার, বোলারের বয়স মাত্র ১১!

ভারতীয় বোর্ডের তরফে টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানেই তুলে ধরা হয়েছে পুরো ঘটনাটা। রবিবার ব্রিসবেনে অনুশীলনে নেমেছিল ভারতীয় দল। তার আগে সেখানে ১০০-র উপর খুদে ক্রিকেটার সেখানে অনুশীলন করছিল। তার মধ্যে এক জনকে বেশ ভাল লাগে রোহিতের। বাঁ হাতি সেই খুদে বোলারের বল কেউই খেলতে পারছিল না। সাজঘর থেকে সেই বোলারকে দেখার পর তাঁকে ডাকেন রোহিত। জানা যায়, সে ভারতীয় বংশোদ্ভূত। নাম দ্রুশিল শর্মা। রোহিতের আমন্ত্রণে ভারতের নেটে বল করতে দেখা যায় দ্রুশিলকে। রোহিতকে বল করার পাশাপাশি ভারত অধিনায়কের কিছু পরামর্শও পায় দ্রুশিল।

Advertisement

খুদে ক্রিকেটারের বোলিং দেখে চমকে যান রোহিত। এত কম বয়সেও বলে বেশ জোর রয়েছে তাঁর। পরে টিম অ্যানালিস্ট হরি প্রসাদ মোহন বলেন, “রোহিত ওকে দেখে অবাক হয়ে গিয়েছিল। যেমন স্বাভাবিক বোলিং, তেমনই বুদ্ধিদীপ্ত রান-আপ। রোহিতই ওকে ডেকে বল করার আমন্ত্রণ জানায়।” পরে ভারতের সাজঘরে গিয়ে কোচ রাহুল দ্রাবিড় এবং বাকিদের সঙ্গে দেখা করে দ্রুশিল।

দ্রুশিল বলেছে, “রোহিতের ডাকে আমি অবাক হয়ে গিয়েছিলাম। কারণ, এক দিন আগেই বাবা আমাকে বলছিল রোহিতকে বল করার সুযোগ পাব। আমি বিশ্বাসই করতে পারিনি।” দ্রুশিল জানিয়েছে, তার প্রিয় বল ইনসুইং এবং আউটসুইং ইয়র্কার। কী ভাবে সেই সময় বল ধরতে হবে, সেটাও ভিডিয়োতে দেখিয়েছে সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement