Sourav Ganguly

Sourav Ganguly Birthday: মাঝরাতে নাচ সৌরভের! লন্ডনের রাস্তায় চলল বলিউডি গান, অভিনব জন্মদিন পালন মহারাজের

লন্ডনের রাস্তায় নাচতে দেখা গেল সৌরভকে। টেমস নদীর ধারে স্ত্রী-কন্যাকে নিয়ে বলিউডের গানের সঙ্গে তুমুল নাচলেন সৌরভ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১২:৫৭
লন্ডনের রাস্তায় নাচলেন সৌরভ

লন্ডনের রাস্তায় নাচলেন সৌরভ ফাইল ছবি

ক্রিকেট মাঠে বহু শতরান করেছেন তিনি। এ বার জীবনের মাঠে ‘হাফ সেঞ্চুরি’ হয়ে গেল তাঁর। শুক্রবারই ৫০ পূর্ণ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতের প্রাক্তন অধিনায়ক এবং এখনকার বিসিসিআই সভাপতি জন্মদিনে লন্ডনে রয়েছেন। সেখানেই নতুন রূপে দেখা গেল সৌরভকে। মাঝরাতে লন্ডনের রাস্তায় নাচতে দেখা গেল তাঁকে। সঙ্গী ছিলেন স্ত্রী ডোনা, কন্যা সানা এবং ঘনিষ্ঠ সদস্যরা।

সাধারণত জন্মদিন বেহালার বাড়িতেই কাটান সৌরভ। তবে এ বার লন্ডনে মেয়ের সঙ্গে এই বিশেষ দিন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। কাকতালীয় হলেও, এই মুহূর্তে লন্ডনে রয়েছেন ভারতীয় ক্রিকেটের অনেক রথী-মহারথী। সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিংহ ধোনি, হরভজন সিংহরা সবাই রয়েছেন। সচিনের সঙ্গে সৌরভের দেখা হলেও বাকিদের সঙ্গে দেখা হয়েছে বলে খবর নেই। বোর্ড সচিব জয় শাহ, বোর্ড কর্তা রাজীব শুক্লরাও লন্ডনে রয়েছেন। এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছে ভারতীয় দল। ফলে সৌরভের প্রাক্তন সতীর্থ রাহুল দ্রাবিড় এবং ভিভিএস লক্ষ্মণও আছেন ইংল্যান্ডের রাজধানীতে। কলকাতা থেকে সস্ত্রীক গিয়েছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও। তবে জাতীয় দলের সঙ্গে থাকার কারণে দ্রাবিড়, লক্ষ্মণের সঙ্গে সৌরভের দেখা হওয়ার সম্ভাবনা কম। তবে শুভেচ্ছা বার্তা নিশ্চয়ই পেয়েছেন। বোর্ডের তরফে একটি পার্টি দেওয়া হয়। সেখানে ছিলেন বিভিন্ন খ্যাতনামী ব্যক্তিরা।

Advertisement

বৃহস্পতিবার লন্ডনের রাস্তায় সৌরভকে জনপ্রিয় হিন্দি সিনেমার গানের সঙ্গে নাচতে দেখা যায়। কখনও ‘ওম শান্তি ওম’ সিনেমার ‘দিওয়াঙ্গি দিওয়াঙ্গি’ গানের সঙ্গে, কখনও ‘বার বার দেখো’ সিনেমার ‘কালা চশমা’ গানের সঙ্গে, আবার কখনও তাঁকে নাচতে দেখা গিয়েছে ‘কুইন’ সিনেমার ‘লন্ডন থুমকদা’ গানের সঙ্গে। ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত রয়েছেন লন্ডনে। তিনি ফেসবুকে সৌরভের নাচের ভিডিয়ো পোস্ট করেছেন। তার আগে বৃহস্পতিবার সকাল থেকে লন্ডনের বিভিন্ন জায়গায় যান সৌরভ। লর্ডসে ঐতিহাসিক ন্যাটওয়েস্ট ট্রফি জেতার পর জার্সি খুলে উড়িয়েছিলেন। সেখানেও ঘুরে আসেন পরিবারকে নিয়ে। আরও বেশ কিছু জায়গায় গিয়েছেন।

আরও পড়ুন
Advertisement