Musheer Khan

ভারতীয় দলে সুযোগ ‘প্রতিবাদী’ দাদার, বিশ্বকাপে ভাইয়ের শতরান, কী কথা হল সরফরাজ়-মুশিরের?

ভাই ব্যস্ত দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে। কিন্তু দাদা ভারতীয় টেস্ট দলে ডাক পেতেই তাঁর সঙ্গে কথা বলেন মুশির। তিনি জানালেন সরফরাজ়ের সঙ্গে কী কী কথা হল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৪:৩২
sarfaraz khan

সরফরাজ় খান। —ফাইল চিত্র।

তরুণ অলরাউন্ডার মুশির খানের দাদা সরফরাজ় খান। ভারতীয় দলে ডাক পেয়েছেন দাদা। ভাই ব্যস্ত দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে। কিন্তু দাদা ভারতীয় টেস্ট দলে ডাক পেতেই তাঁর সঙ্গে কথা বলেন মুশির। তিনি জানালেন সরফরাজ়ের সঙ্গে কী কী কথা হল।

Advertisement

সরফরাজ় নিজেই ফোন করেছিলেন ভাইকে। মুশির বলেন, “দাদা ফোন করেছিল কালকে। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টেস্ট দলে ওকে রাখা হয়েছে বলে জানাল।” মুশির অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের হয়ে দুরন্ত ফর্মে রয়েছেন। সরফরাজ় যে দিন ভারত এ দলের হয়ে শতরান করেছিলেন বেসরকারি টেস্ট, সেই দিনই মুশির অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শতরান করেছিলেন। তিনি দ্বিতীয় শতরান করেন মঙ্গলবার। সুপার সিক্সে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে শতরান করলেন মুশির।

শিখর ধাওয়ানের পর দ্বিতীয় ভারতীয় হিসাবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে একাধিক শতরান করার নজির গড়লেন মুশির। তিনি বলেন, “দুটো শতরান করে ভাল লাগছে। এমন ব্যাটিং করে যেতে চাই। আমার আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে। মন্থর পিচ ছিল নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে। সেখানে আমাদের বোলারেরা ভাল বল করেছে।” ভারতের পরের ম্যাচ নেপালের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement