Team India

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রকাশ্যে রোহিতদের নতুন জার্সি, পোস্টারে নেই বিরাট

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নতুন জার্সি পেল ভারত। হাল্কা নীল রং ব্যবহার করা হয়েছে জার্সিতে। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে এই রঙের জার্সি দেখা গিয়েছিল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ২০:৫২
এই জার্সিতে আর দেখা যাবে না রোহিতদের।

এই জার্সিতে আর দেখা যাবে না রোহিতদের। —ফাইল চিত্র

নতুন জার্সির উদ্বোধন করল ভারতীয় ক্রিকেট বোর্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নতুন জার্সি আসার ইঙ্গিত আগেই দেওয়া হয়েছিল। রবিবার সেই জার্সি সামনে আনল বিসিসিআই। প্রচারে ছেলে ক্রিকেটারদের মধ্যে রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্য এবং সূর্যকুমার যাদব থাকলেও নেই বিরাট কোহলী।

অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে খেলবে ভারত। সেই টি-টোয়েন্টি সিরিজে নতুন জার্সি পরেই খেলবেন রোহিতরা। রবিবার টুইট করে ভারতের নতুন জার্সির ছবি দেয় বিসিসিআই। সেই ছবিতে তিন জন ছেলে এবং তিন জন মেয়ে ক্রিকেটার রয়েছেন। রোহিত, হার্দিক, সূর্য থাকলেও দেখা গেল না বিরাটকে। ভারতীয় ক্রিকেটের ‘পোস্টার বয়’ বলা হয় প্রাক্তন অধিনায়ককে। কিন্তু তাঁকেই দেখা গেল না নতুন জার্সি প্রকাশের ছবিতে। মহিলা ক্রিকেটারদের মধ্যে রয়েছেন হরমনপ্রীত কৌর, শেফালি বর্মা এবং সুষমা বর্মা। মেয়েদের ক্রিকেটের পরিচিত মুখ স্মৃতি মন্ধানাকেও রাখা হয়নি এই পোস্টারে।

Advertisement

নতুন জার্সিতে হাল্কা নীল রং ব্যবহার করা হয়েছে। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে এই রঙের জার্সি দেখা গিয়েছিল।

২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে নামবে ভারত। সেই টি-টোয়েন্টি সিরিজ থেকেই নতুন জার্সি পরবেন রোহিতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement