KL Rahul

মহাকালের দরবারে রাহুল, তৃতীয় টেস্টের আগে মধ্যপ্রদেশে সস্ত্রীক ভারতীয় ওপেনার

অস্ট্রেলিয়া সিরিজ় শুরুর আগে ভারতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন রাহুল। সেই সময় দীর্ঘ দিনের বান্ধবী অভিনেত্রী আথিয়াকে বিয়ে করেন ভারতীয় ওপেনার। দু’জনকেই দেখা গেল মহাকালের মন্দিরে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:১৪
KL Rahul

মধ্যপ্রদেশের মহাকালেশ্বর মন্দিরে পুজো দিতে গেলেন রাহুল। —ফাইল চিত্র

স্ত্রী আথিয়া শেট্টিকে নিয়ে মহাকালের মন্দিরে লোকেশ রাহুল। ১ মার্চ থেকে শুরু ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট। যে দলে তাঁকে সহ-অধিনায়ক করা হয়নি। অনেকের মতে বার বার ব্যর্থ হওয়া রাহুলকে হয়তো বসিয়ে দিতে চলেছে ভারত। সুযোগ দেওয়া হতে পারে শুভমন গিলকে। সেই সব জল্পনার মাঝেই মধ্যপ্রদেশের মহাকালেশ্বর মন্দিরে পুজো দিতে গেলেন রাহুল।

অস্ট্রেলিয়া সিরিজ় শুরুর আগে ভারতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন রাহুল। সেই সময় দীর্ঘ দিনের বান্ধবী অভিনেত্রী আথিয়াকে বিয়ে করেন ভারতীয় ওপেনার। দু’জনকেই দেখা গেল মহাকালের মন্দিরে। সেখানে রাহুল পরেছিলেন ক্রিম রঙের জামা। তার উপর ছিল উত্তরীয়। আথিয়া পরেছিলেন কালচে হলুদ রঙের শাড়ি। দু’জনে মন্দিরে হাতজোর করে পুজো দিচ্ছেন মন্দিরে। সেই ছবি দেখা গিয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

রাহুলের বিয়ে এই বছর ২৩ জানুয়ারি হয়ে গেলেও আইপিএলের পর রিশেপসনের আয়োজন করা হবে। তেমনটাই জানিয়েছেন আথিয়ার বাবা সুনীল শেট্টি। রাহুল এবং আথিয়ার বিয়েতে ক্রিকেটারদের মধ্যে উপস্থিত ছিলেন বরুণ অ্যারন এবং ইশান্ত শর্মা। খুব বেশি ক্রিকেটারদের দেখা যায়নি ভারতের খেলা থাকায়। সেই কারণে আইপিএলের পর বড় করে অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে তাঁদের।

মহাকালের মন্দিরে আথিয়া এবং রাহুল।

মহাকালের মন্দিরে আথিয়া এবং রাহুল। ছবি: টুইটার

৩০ বছরের রাহুল ভারতের হয়ে ৯ বছর ক্রিকেট খেলেছেন। ইতিমধ্যেই ৪৭টি টেস্ট, ৫১টি এক দিনের ম্যাচ এবং ৭২টি টি-টোয়েন্টি খেলে ফেলেছেন তিনি। ওপেনিং থেকে মিডল অর্ডার সব জায়গাতেই স্বচ্ছন্দে খেলতে পারেন রাহুল। সাম্প্রতিক সময়ে ছন্দে নেই তিন ধরনের ক্রিকেটেই একাধিক আন্তর্জাতিক শতরান করা ব্যাটার। সেই কারণেই টেস্ট ক্রিকেটে ওপেনারের জায়গা হারাতে পারেন রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement