Mumbai Crime News

মায়ের সঙ্গে স্টেশনে ঘুমোচ্ছিল তিন বছরের শিশু, তুলে নিয়ে গিয়ে নিগ্রহ! গ্রেফতার যুবক

স্টেশন চত্বরে কাগজকুড়ানি যুবকের লালসার শিকার ৩ বছরের শিশু। মায়ের সঙ্গে স্টেশনের মেঝেতে সে ঘুমোচ্ছিল। অভিযোগ, ভোররাতে তাকে মায়ের পাশ থেকে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে যাওয়া হয়।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৩:১৮
Three year old girl was allegedly harassed in Navi Mumbai by ragpicker.

ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

স্টেশন চত্বরে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ। গ্রেফতার করা হয়েছে এক কাগজকুড়ানি যুবককে। অভিযোগ, স্টেশনের মেঝেতে মায়ের পাশেই ঘুমিয়ে ছিল ওই শিশু। তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।

ঘটনাটি নবি মুম্বইয়ের পানভেল রেলস্টেশনের। গত ২ মার্চ ভোররাতে স্টেশনের মেঝেতে শুয়েছিল শিশুটি। তার পাশেই ঘুমোচ্ছিলেন তার মা। অভিযোগ, ঘুমন্ত শিশুকে কোলে তুলে নিয়ে যান স্টেশনের কাগজকুড়ানি। স্টেশনের ধারেই শিশুকে নিয়ে গিয়ে তিনি ধর্ষণ করেন বলে অভিযোগ। পরে শিশুর কান্নার শব্দে তার মায়ের ঘুম ভেঙে যায়। তিনি স্টেশনের পাশ থেকে শিশুকে উদ্ধার করে আনেন। শিশুর বাবা এবং মা পরে থানায় যান। পুলিশের কাছে তাঁরা অভিযোগ দায়ের করেন। কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। সেই সঙ্গে পকসো আইনেও মামলা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। পানভেল স্টেশনের জিআরপির তরফে সিনিয়র ইনস্পেক্টর প্রবীণ পদ্বই জানান, ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কখন, কী ভাবে তিনি বাবা, মায়ের চোখ এড়িয়ে শিশুটিকে তুলে নিয়ে গিয়েছিলেন, তাঁদের উপর তাঁর আগে থেকে কোনও আক্রোশ ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement