LeT

সেনার এনকাউন্টারে মৃত্যু তিন লস্কর জঙ্গির, জড়িত ছিলেন কাশ্মীরি পণ্ডিত হত্যাকাণ্ডে

মঙ্গলবার সকালে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান শুরু করে সেনা এবং পুলিশের বিশেষ বাহিনী। শোপিয়ানের মুন্‌ঝ মার্গ ঘিরে ফেলা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।

Advertisement
সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১০:৪৩
সেনা ও পুলিশের বিশেষ বাহিনীর হাতে মৃত্যু তিন লস্কর জঙ্গির।

সেনা ও পুলিশের বিশেষ বাহিনীর হাতে মৃত্যু তিন লস্কর জঙ্গির। — ফাইল ছবি।

সেনা এবং পুলিশের যৌথবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মৃত্যু হল তিন লস্কর-ই-তৈবা জঙ্গির। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের শোপিয়ানে। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় সেনা ও পুলিশের বিশেষ দল। গুলির লড়াই চলাকালীন তিন জনের মৃত্যু হয়। মৃত জঙ্গিরা কাশ্মীরি পণ্ডিতদের খুনের ঘটনায় যুক্ত ছিলেন বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

Advertisement

আবার রক্ত ঝরল কাশ্মীরে। মঙ্গলবার সকালে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান শুরু করে পুলিশ ও সেনার যৌথ বাহিনী। জম্মু ও কাশ্মীর পুলিশের এডিজি বিজয় কুমার টুইটে জানান, তিন জঙ্গির মৃত্যু হয়েছে। তার মধ্যে শোপিয়ানের বাসিন্দা লতিফ লোন রয়েছেন। লতিফ কাশ্মীরি পণ্ডিত পূর্ণকৃষ্ণ ভট্টের খুনের সরাসরি যুক্ত ছিলেন। অন্য এক মৃত জঙ্গি অনন্তনাদের উমর নাজ়ির। তাঁর বিরুদ্ধে নেপালের তিলবাহাজুর থাপাকে খুনের অভিযোগ রয়েছে। তৃতীয় মৃত জঙ্গির বিষয়ে এখনও বিশেষ তথ্য জানায়নি পুলিশ।

মঙ্গলবার সকালে শোপিয়ানের মুন্‌ঝ মার্গ এলাকায় জঙ্গিরা লুকিয়ে আছে বলে খবর পায় পুলিশ। সেই লক্ষ্যে অভিযান শুরু করে পুলিশ ও সেনার বিশেষ বাহিনী। মুন্‌ঝ মার্গের একটি বাড়িতে ঘিরে ফেলা হয়। সেনা ও পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় বাহিনী। তাতেই তিন জনের মৃত্যু হয়েছে বলে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement