Mukesh Ambani

মুকেশ অম্বানীকে খুনের হুমকি! বিহার থেকে অভিযুক্তকে পাকড়াও করল মুম্বই পুলিশ

সংবাদ সংস্থা সূত্রে খবর, স্থানীয় পুলিশের সাহায্যে বিহারের দ্বারভাঙা জেলায় বুধবার মধ্যরাতে (তারিখ অনুযায়ী বৃহস্পতিবার) অভিযুক্ত ব্যক্তিকে পাকড়াও করেছে মুম্বই পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৫:৪৯
মুকেশ অম্বানী।

মুকেশ অম্বানী। ফাইল চিত্র।

রিলায়্যান্স কর্ণধার মুকেশ অম্বানী ও তাঁর স্ত্রী-পুত্রদের প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ এক ব্যক্তিকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। বিহার থেকে বৃহস্পতিবার এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, স্থানীয় পুলিশের সাহায্যে বিহারের দ্বারভাঙা জেলায় বুধবার মধ্যরাতে (তারিখ অনুযায়ী বৃহস্পতিবার) অভিযুক্ত ব্যক্তিকে পাকড়াও করেছে মুম্বই পুলিশ। তাঁকে মুম্বই নিয়ে যাওয়া হবে। কী কারণে মুকেশ অম্বানীকে হুমকি দেওয়া হল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

প্রসঙ্গত, বুধবার দুপুর ১২টা ৫৭ মিনিট নাগাদ স্যার এইচএন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ফোন করে হুমকি দেন বলে অভিযোগ। ফোনে মুকেশ অম্বানীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। খুনের হুমকি দেওয়া হয় মুকেশ-পত্নী নীতা, দুই পুত্র আকাশ ও অনন্ত অম্বানীকেও। হাসপাতাল ওড়ানোরও হুমকি দেওয়া হয়। এই ঘটনায় ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করা হয়।

চলতি বছরের অগস্ট মাসেও মুম্বইয়ের ওই হাসপাতালে হুমকি ফোন এসেছিল বলে অভিযোগ ওঠে। তখন আট বার ফোন করে মুকেশের পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে দাবি করা হয়েছিল। তদন্তে নেমে আফজল নামে এক যুবককে পাকড়াও করেছিল পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement