Crime

উত্তরাখণ্ডে কিশোরীর সঙ্গে অভব্য আচরণ, উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার অভিযুক্ত

কিশোরীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগে উত্তরাখণ্ডের চামোলিতে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। রবিবার রাতে ঘটনাটি ঘটে। সোমবার সকালে পুলিশ জানায়, উত্তরপ্রদেশ থেকে অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১১

—প্রতীকী চিত্র।

কিশোরীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ এক যুবককে বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। প্রতিবাদে পথে নামেন তাঁরা। অভিযুক্ত যুবকের দোকান ভাঙচুরের চেষ্টা করেন। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের চামোলি জেলায়। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ইতিমধ্যেই বছর ২৪এর যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সংবাদ সংস্থা পিটিআইকে চামোলির ডেপুটি পুলিশ সুপার প্রমোদ শাহ জানিয়েছেন, রবিবার রাতেই উত্তরপ্রদেশের বিজনৌর থেকেই অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে।

Advertisement

শনিবার ওই ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্তের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসীরা। পিটিআইয়ে প্রকাশ, অভিযুক্ত যুবককে গ্রেফতারির দাবিতে রাস্তায় নেমে আসেন কয়েকশো সাধারণ মানুষ। বিচারের দাবিতে মিছিল করেন তাঁরা। এমনকি অভিযুক্ত যুবকের দোকান ভাঙচুরেরও চেষ্টা চলে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে সামাল দিতে গ্রামে প্রচুর পুলিশকর্মী মোতায়েন করতে হয়।

প্রাথমিক ভাবে পুলিশ সূত্রে খবর, যে কিশোরীর সঙ্গে অভব্য আচরণ করা হয়েছে সে এক জনগোষ্ঠীর অন্তর্ভুক্ত এবং অভিযুক্ত যুবক অপর এক জনগোষ্ঠীর অন্তর্ভুক্ত। যার জেরে পরিস্থিতি আরও তপ্ত হয়ে উঠেছিল। যদিও চামোলির ডেপুটি পুলিশ সুপার জানিয়েছেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণেই রয়েছে। তবে ঘটনার সংবেদনশীলতা বিবেচনা করে চামোলির পুলিশ সুপার ও অন্য পদস্থ পুলিশকর্তারা ওই গ্রাম ও সংলগ্ন এলাকাতেই রয়েছেন।

আরও পড়ুন
Advertisement