Delhi Crime

গাড়িতেই স্ত্রীকে ছুরি দিয়ে কোপালেন স্বামী, তার পর দেহ রেখে পালানোর চেষ্টা! কী ভাবে ধরল পুলিশ?

পুলিশি জেরার মুখে গৌতম জানান, তিনি তাঁর স্ত্রীকে খুন করেছেন। তার পর তাঁর দেহ নিজের গাড়িতে রেখে পালানোর চেষ্টা করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪৯
A man stabs wife to death, leaves body in car in Delhi, arrested

প্রতিনিধিত্বমূলক ছবি।

স্ত্রীকে খুন করে সেই দেহ নিজের গাড়িতে চাপিয়ে পরিত্যক্ত এলাকায় রেখে এলেন স্বামী। তার পর রাস্তা দিয়ে দৌড়নোর সময় পুলিশের হাতে আটক হন। জেরার মুখে অপরাধের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। পরে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে পশ্চিম দিল্লির রাজৌরি গার্ডেন এলাকায়। পুলিশ জানিয়েছে, রবিবার রাত ১টা ২০ মিনিট নাগাদ খায়ালা থানা এলাকায় অভিযুক্তকে দৌড়তে দেখেন হেড কনস্টেবল অজয়। অভিযুক্ত যুবক গৌতমের ঊর্ধাঙ্গে কোনও পোশাক ছিল না। সন্দেহ হওয়ায় অজয় ওই যুবককে আটক করে থানায় নিয়ে যান।

পুলিশি জেরার মুখে গৌতম জানান, তিনি তাঁর স্ত্রীকে খুন করেছেন। তার পর তাঁর দেহ নিজের গাড়িতে রেখে পালানোর চেষ্টা করেন। সেই তথ্যের ভিত্তিতে পুলিশ রাজৌরি গার্ডেন এলাকায় তল্লাশি অভিযান চালায়। উদ্ধার হয় গাড়িটি। গাড়ির মধ্যে মেলে মহিলার দেহ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, গৌতমের বাড়ি রঘুবীর নগর এলাকায়। গত মার্চ মাসে ময়না নামে এক তরুণীকে বিয়ে করেন তিনি। তবে সেই বিয়েতে আপত্তি ছিল গৌতমের পরিবারের। তাই শ্বশুরবাড়িতে ঠাঁই হয়নি ময়নার। বাপের বাড়িতেই থাকতেন তিনি। মাঝেমধ্যে দু’জনে দেখা করতেন।

রবিবার নিজের গাড়ি নিয়ে ময়নার সঙ্গে দেখা করতে রাজৌরি গার্ডেনের তিতাপুরে আসেন গৌতম। সেখানেই দু’জনের মধ্যে বচসা শুরু হয়। গৌতমের স্বীকারোক্তি অনুযায়ী, ময়না একসঙ্গে থাকার জন্য জোর করতে থাকেন। গাড়ির মধ্যেই ঝামেলা শুরু হয়। অশান্তির মাঝেই গৌতম আচমকা ছুরি বার করে কোপাতে শুরু করেন ময়নাকে। মৃত্যু নিশ্চিত হলে কিছু দূরে পরিত্যক্ত জায়গায় দেহ রেখে পালানোর চেষ্টা করেন। জামায় রক্তের দাগ লাগায়, জামা খুলে ফেলে দেন। তবে পালানোর সময়ই গৌতম ধরা পড়ে যান পুলিশের হাতে।

আরও পড়ুন
Advertisement