Train

ট্রেনে জায়গা পেতে যাত্রীদের মাথার উপর দিয়ে ‘স্পাইডারম্যান’-এর মতো ঝুলে ঝুলে গেলেন যুবক!

ট্রেনের দুলুনির মধ্যে হঠাৎই এক যুবককে দেখা গেল যে হাতল ধরে যাত্রীরা ট্রেনে দাঁড়িয়ে থাকেন, সেই হাতল ধরে ঝুলতে ঝুলতে সকলের মাথার উপর দিয়ে এগিয়ে যাচ্ছেন।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৮:২৯
ট্রেনের হাতল ধরে ঝুলতে ঝুলতে এগিয়ে যাচ্ছেন যুবক। ছবি সৌজন্য টুইটার।

ট্রেনের হাতল ধরে ঝুলতে ঝুলতে এগিয়ে যাচ্ছেন যুবক। ছবি সৌজন্য টুইটার।

ভিড় ট্রেনে বসার জায়গা পাওয়ার জন্য ঝগড়া, হাতাহাতি, মারামারি কত কী-ই না হয়। কেউ জায়গা পান, কারও ভাগ্যে শিকে ছেঁড়ে না। তেমনই একটি ভিড় ট্রেনে জায়গা পাওয়ার জন্য এক যুবক যা করলেন তা দেখে অনেকেই তাজ্জব হয়ে গিয়েছেন। যুবকের সেই কৌশলের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল।

ভিড়ে ঠাসা একটি ট্রেন। দেখে মনে হচ্ছে সেটি দূরপাল্লার। জায়গা না পেয়ে অনেক যাত্রীই নীচে শুয়ে প়ড়েছেন। কেউ বসে রয়েছেন। ফলে ট্রেনের ভিতর হেঁটে যাওয়ার কোনও উপায় ছিল না। ট্রেন তখন দ্রুতগতিতে ছুটছিল। ঘুমে আচ্ছন্ন সকলে।

Advertisement

ট্রেনের দুলুনির মধ্যে হঠাৎই এক যুবককে দেখা গেল যে হাতল ধরে যাত্রীরা ট্রেনে দাঁড়িয়ে থাকেন, সেই হাতল ধরে ঝুলতে ঝুলতে সকলের মাথার উপর দিয়ে এগিয়ে যাচ্ছেন। কখনও হাতল, কখনও সিটের উপর পা দিয়ে নিজের আসনের কাছে পৌঁছনোর মরিয়া চেষ্টা চালাচ্ছেন ওই যুবক।

জায়গার জন্য ঠেলাঠেলি বা ধাক্কাধাক্কি করতে দেখা যায়। কিন্তু জায়গার জন্য এমন দৃশ্য সচরাচর দেখা যায় না। এ ভাবে জায়গা ধরার দৃশ্য দেখে অনেকে ওই যুবককে ‘ইন্ডিয়ান স্পাইডারম্যান’ বলেও রসিকতা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement