Crime

পরকীয়ার জের, স্ত্রী এবং তাঁর প্রেমিককে খুন করলেন দিল্লির যুবক

বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী। এ কথা জানার পরই চটে যান যুবক। তার পরই স্ত্রী এবং তাঁর প্রেমিককে খুন করেন বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৪:৫৩
representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে দু’জনের প্রাণ গেল দিল্লিতে। স্ত্রী এবং তাঁর প্রেমিককে খুন করার অভিযোগ উঠল মহিলার স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দিল্লির রোহিণী এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, অন্য ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী, এ কথা জানার পরই চটে যান যুবক। তার পরই স্ত্রী এবং তাঁর প্রেমিককে খুন করেন বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম ইমরান। তিনি পেশায় ই-রিকশা চালক।

Advertisement

পুলিশ আরও জানিয়েছে, নিহত মহিলার নাম খুশবু। তিনি এবং রঞ্জিত নামে এক যুবক একসঙ্গে একটি কারখানায় কাজ করতেন। সেই সূত্রেই তাঁদের আলাপ। তাঁদের বাড়িও পাশাপাশি। ইমরানের সঙ্গে খুশবুর ১২ বছরের বিবাহিত জীবন। তাঁদের তিন সন্তান রয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টায় খুনের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তার পরই দেহ উদ্ধার করা হয়। কিছু দিন আগে, দিল্লির নারেলা এলাকায় স্ত্রী বিবাহ -বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন, এই সন্দেহের বশে স্ক্রুড্রাইভার দিয়ে খুঁচিয়ে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। পরে নিজেকেও শেষ করেন ওই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement