Jharkhand

নদীর ধার থেকে তরুণের দেহ উদ্ধার, পরকীয়া সম্পর্কের জেরে খুনের অভিযোগ

শোভার সঙ্গে পরকীয়া সম্পর্কেও জড়িয়ে পড়েন নয়ন। তাঁদের সম্পর্কের কথা জানাজানি হয়ে যাওয়ায় নয়নকে খুন করার পরিকল্পনা করেন শোভার ভাই এবং সন্দীপ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
পালামৌ শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১১:৫৬

প্রতীকী ছবি।

নিখোঁজ হওয়ার ১৮ দিন পর নদীর ধার থেকে উদ্ধার এক তরুণের দেহ। তরুণের প্রেমিকা এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ। এই ঘটনাটি ঝাড়খণ্ডের পলামু জেলার বরসৈতা নদীর ধারে ঘটেছে। তরুণের প্রেমিকা শোভা দেবীকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। মৃতের নাম নয়ন। ১৯ বছর বয়সি নয়ন পেশায় গাড়িচালক ছিলেন।

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, শোভার স্বামী সন্দীপ ভুঁইয়ার সঙ্গে একই জায়গায় কাজ করতেন নয়ন। সেই সূত্রে সন্দীপের বাড়িতেও গিয়েছিলেন নয়ন। সেখানে গিয়ে সন্দীপের স্ত্রীর সঙ্গে আলাপ হয় নয়নের। শোভার সঙ্গে পরকীয়া সম্পর্কেও জড়িয়ে পড়েন নয়ন। তাঁদের সম্পর্কের কথা জানাজানি হয়ে যাওয়ায় নয়নকে খুন করার পরিকল্পনা করেন শোভার ভাই এবং সন্দীপ। বরসৈতা নদীর ধারে নয়নকে দেখা করার জন্য ডাকেন শোভার ভাই। দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়। সেই ঝগড়া পরে হাতাহাতিতে পরিণত হলে রাগের বশে নয়নকে খুন করে নদীর ধারে তাঁর দেহ পুঁতে পালিয়ে যান শোভার ভাই।

Advertisement

বাড়ির ছেলে নিখোঁজ হয়ে যাওয়ায় স্থানীয় পুলিশের দ্বারস্থ হয় নয়নের পরিবার। তাদের অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ শোভা এবং নয়নের সম্পর্কের কথা জানতে পারে। পুলিশ সূত্রে খবর, নয়নের খুনের পর শোভা এবং সন্দীপ দু’জনেই ছত্তীসগঢ়ের রায়পুরে পালিয়ে যান। শোভার ফোনের মাধ্যমে তাঁদের খুঁজে পান পুলিশ।

যদিও পুলিশ জিজ্ঞাসাবাদ করায় শোভা জানিয়েছেন, নয়ন তাঁকে ভয় দেখাচ্ছিলেন বলেই তাঁকে খুন করার পরিকল্পনা করা হয়েছিল। শোভার দাবি, নয়ন তাঁকে বার বার হুমকি দিতেন। বারণ করা সত্ত্বেও ভয় দেখানো থামাননি নয়ন। তাই শোভা, তাঁর ভাই এবং সন্দীপ মিলে নয়নকে খুন করার সিদ্ধান্ত নেন বলে দাবি শোভার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement