Girl held captive

নাবালিকাকে অপহরণ করে দেড় মাস ধরে দুষ্কর্ম, উত্তরপ্রদেশে গ্রেফতার বিহারের বাসিন্দা

বালিয়ার বাসিন্দা এক নাবালিকাকে অপহরণ করে বন্দি করে রেখে দেড়মাস ধরে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিশ তদন্তে নেমে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
বালিয়া শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ০৯:২৪
representational image

— প্রতীকী ছবি।

১৫ বছরের নাবালিকাকে অপহরণ করে দেড় মাস ধরে ধর্ষণ করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল উত্তরপ্রদেশের বালিয়ার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তি বিহারের সিওয়ানের বাসিন্দা। তিনি নাবালিকাকে অপহরণ করেছিলেন।

Advertisement

গত ৯ জুলাই বালিয়ার একটি গ্রাম থেকে উধাও হয়ে যায় ১৫ বছরের এক নাবালিকা। পর দিন কোতয়ালি থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। তদন্তে নামে পুলিশ। গত ২৬ অগস্ট উত্তরপ্রদেশের দেওরিয়া থেকে উদ্ধার করা হয় নাবালিকাকে। তার পর ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেয় নাবালিকা। এসএইচও রাজীব সিংহ জানিয়েছেন, নাবালিকা তার বয়ানে জানিয়েছে, বিহারের সিওয়ানের বাসিন্দা ১৯ বছরের রাহুলকুমার সিংহ তাকে অপহরণ করে দেওরিয়ায় নিয়ে যান। সেখানে নাবালিকা বন্দি করে রেখে দেড়মাস ধরে তাকে ধর্ষণ করা করা হয়।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত রাহুলকে গ্রেফতার করেছে পুলিশ। তবে রাহুলের সঙ্গে নাবালিকার পরিচয় কী করে হল, তা এখনও অজানা। ঘটনায় আর কেউ জড়িত কি না জানার চেষ্টা করছে পুলিশ। জেরা করা হচ্ছে অভিযুক্ত রাহুলকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement