Crime

মারধরের পর ছাত্রকে স্কুলের দোতলার বারান্দা থেকে ফেলে দিলেন শিক্ষক, মার মাকেও

শিক্ষকের মারে মৃত্যু হল এক চতুর্থ শ্রেণির ছাত্রের। এমন অভিযোগ উঠেছে কর্নাটকে। মারধরের পর ছাত্রকে স্কুলের বারান্দা থেকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

Advertisement
সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ২০:১৬
ছাত্রকে স্কুলের বারান্দা থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে।

ছাত্রকে স্কুলের বারান্দা থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

চতুর্থ শ্রেণির ছাত্রকে মারধর করে স্কুলের দোতলা থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাস্থলে মৃত্যু হয়েছে ১০ বছরের বালকের। সোমবার ঘটনাটি ঘটেছে কর্নাটকের একটি সরকারি স্কুলে।

পুলিশ সূত্রে খবর, গদগ জেলার হাদালি গ্রামে আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে সোমবার চতুর্থ শ্রেণির ছাত্র ভরতকে প্রথমে বেলচা দিয়ে মারধর করেন মুথাপ্পা নামে এক শিক্ষক। তার পর স্কুলের দোতলার বারান্দা থেকে ওই ছাত্রকে নীচে ফেলে দেন অভিযুক্ত শিক্ষক।

Advertisement

জেলা পুলিশ সুপার শিবপ্রকাশ দেবরাজু জানিয়েছেন, পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে। স্কুলের এক শিক্ষিকা ভরতের মা গীতা বারকার। ভরতের মাকেও ওই শিক্ষক মারধর করেছেন বলে অভিযোগ। স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে নিহত ছাত্রের মাকে।

এই ঘটনার পরই পলাতক অভিযুক্ত শিক্ষক। তিনি চুক্তিভিত্তিক শিক্ষক হিসাবে কর্মরত ওই স্কুলে। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

শিক্ষকের মারে ছাত্রের মৃত্যুর ঘটনা সম্প্রতি ঘটেছে দিল্লিতেও। দিল্লির নগরনিগমের একটি স্কুলে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে মারধর করে দোতলা থেকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগে এক শিক্ষিকাকে গ্রেফতার করা হয়েছিল। উত্তরাণ্ডের রুড়কি এলাকার ভগবানপুরে স্কুলের মধ্যে গোলমাল করায় বেঞ্চে তৃতীয় শ্রেণির ছাত্রের মাথা ঠুকে মেরেছিলেন শিক্ষক। যার জেরে ওই পড়ুয়ার মৃত্যু হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement