Crime

মদ্যপান নিয়ে গার্হস্থ্য অশান্তি, স্বামীকে খুন করে থানায় গিয়ে মিথ্যা কথা বলে ধৃত স্ত্রী

মদ্যপান করা নিয়ে যুবকের সঙ্গে তাঁর স্ত্রীর ঝামেলা বাধে। সেই সময়ই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন বলে অভিযোগ উঠেছে তাঁর স্ত্রীর বিরুদ্ধে।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৭:৪৭
যুবককে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁর স্ত্রীকে।

যুবককে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁর স্ত্রীকে। প্রতীকী ছবি।

মত্ত স্বামীকে খুনের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। স্বামীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই মহিলাকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কোটি এলাকায়। সোমবার পুলিশ সূত্রে এই খবর জানা গিয়েছে।

Advertisement

কোটি এলাকার পীরপুর গ্রামে শনিবার রাতে বিনয় রাজ নামে এক যুবককে খুন করা হয় বলে অভিযোগ উঠেছে তাঁর স্ত্রীর বিরুদ্ধে। স্বামীর মদ্যপান করা নিয়েই ঝামেলার সূত্রপাত। এ নিয়ে দম্পতির মধ্যে ঝগড়া বাধে। সেই সময়ই ধারালো অস্ত্র দিয়ে যুবককে কুপিয়ে তাঁর স্ত্রী খুন করেন বলে অভিযোগ।

রবিবার সকালে ওই মহিলা নিজেই থানায় যান। পুলিশের কাছে তিনি অভিযোগ করেন যে, দুষ্কৃতীরা তাঁর স্বামীকে খুন করেছেন। মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। যুবককে খুনের অভিযোগ দায়ের করেন তাঁর ভাই। তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে, ওই মহিলাই তাঁর স্বামীকে খুন করেছেন। এর পরই রাধা নামে ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement