Drug

গাড়িতে থরে থরে সাজানো সাবানের বাক্স, খুলতেই পাওয়া গেল ২০ কোটির মাদক

তল্লাশি অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে মাদক উদ্ধার করা হল। গাড়ির মধ্যে ৩৯০টি সাবানের বাক্সে মাদক রাখা ছিল বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement
সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৮:৩৭
representative photo of drugs

মাদক উদ্ধারের ঘটনায় গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে। প্রতীকী ছবি।

গাড়িতে করে মাদক পাচার করা হচ্ছিল। কিন্তু পাচারের আগেই পর্দাফাঁস করল পুলিশ। অসমের কার্বি আংলং জেলা থেকে রবিবার বাজেয়াপ্ত করা হল ৫ কেজিরও বেশি হেরোইন। যার বাজারমূল্য ২০ কোটি টাকারও বেশি। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ১ জনকে।

ডিমাপুর এলাকা থেকে একটি গাড়িতে করে মাদক পাচারের খবর আগেভাগেই পেয়েছিল পুলিশ। সেই মতো খটখটি এলাকা ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়। পুলিশের জালে ধরা পড়ে ওই গাড়িটি। তল্লাশির সময় তদন্তকারীরা দেখেন যে, গাড়ির মধ্যে ৩৯০টি সাবানের বাক্স রাখা রয়েছে। সেগুলি খুলতেই দেখা যায় যে, তাতে মাদক রাখা আছে।

Advertisement

ওই গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ। ডিমাপুর থেকে মাদক নিয়ে তা নগাঁও বাইপাস এলাকায় পাচারের পরিকল্পনা ছিল বলে জানিয়েছেন তদন্তকারীরা। এই ঘটনায় আর কারা জড়িত রয়েছেন, তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এর আগেও অসমে মাদক উদ্ধারের ঘটনা প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি ৬০ কোটি টাকার মাদক উদ্ধার করেছে দিল্লি পুলিশ। তল্লাশি চালিয়ে প্রচুর পরিমাণে ‘ডিস্কো বিস্কুট’ বাজেয়াপ্ত করা হয়েছে। এই ঘটনা ৩ বিদেশি যুবককে গ্রেফতার করা হয়েছে। এ বার অসমেও কোটি টাকার মাদক বাজেয়াপ্ত করা হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement