Mysterious Death

স্ত্রী, তিন কন্যাকে খুন করে নিজেকে শেষ করলেন যুবক! ঘর থেকে মিলল একের পর এক দেহ

রবিবার সকালে দেহগুলি প্রথমে দেখতে পান পড়শিরা। তার পরই খবর দেওয়া হয় পুলিশে। কী কারণে মৃত্যু, খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement
সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৭:৫৩
representative photo of deadbody

কী কারণে মৃত্যু, তার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

স্ত্রী এবং ৩ কন্যাকে খুনের পর নিজেকে শেষ করলেন এক যুবক। বন্ধ ঘর থেকে মিলল একের পর এক দেহ। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বুরহানপুর জেলার দাওয়ালিখুর্দ গ্রামে।

পুলিশ সূত্রে খবর, মনোজ নামে ৪০ বছরের এক যুবকের দেহ উদ্ধার করা হয়েছে। ঘর থেকে উদ্ধার করা হয়েছে তাঁর স্ত্রী সাধনার (৩৫) দেহ। সেই সঙ্গে তাঁদের ৩ কন্যাসন্তানের দেহও উদ্ধার করা হয়েছে। স্ত্রী এবং সন্তান যখন ঘুমোচ্ছিলেন, সেই সময় তাঁদের শ্বাসরোধ করে মনোজ খুন করেন বলে সন্দেহ পুলিশের। পরে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন মনোজ। প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান করেছেন ফরেন্সিক বিশেষজ্ঞরা।

Advertisement

মনোজের বাড়িতেই তাঁর একটি মুদির দোকান ছিল। পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে ওই দোকানে কেনাকাটা করতে ভিড় জমান স্থানীয়রা। কিন্তু দেখেন যে, দোকান বন্ধ। মনোজের বাড়িতে ডাকাডাকি করেও সাড়া পাওয়া যায়নি। ঘরের জানলা ভাঙেন প্রতিবেশীরা। এর পরই মনোজদের দেহ দেখতে পান তাঁরা। খবর দেওয়া হয় পুলিশে।

তদন্তকারীরা জানিয়েছেন, একটি ঘরের মধ্যে পড়েছিল মনোজ এবং তাঁর স্ত্রীর দেহ। সেই ঘরের বাইরে পড়েছিল তাঁদের কন্যাদের দেহ। কী কারণে এই মৃত্যু, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রতিবেশীরা দাবি করেছেন, গত ২ সপ্তাহ ধরে মনোজের পরিবারের সদস্যরা অসুস্থ ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement