New Delhi

দিল্লির রাস্তায় স্কুলছাত্রীর মুখে অ্যাসিড! অবস্থা সঙ্কটজনক, আটক এক যুবক

বাইকে চেপে এসে ওই কিশোরীর মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে। দিল্লির দ্বারকা এলাকায় বুধবার সকালে ঘটনাটি ঘটে। মেয়েটি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৩:২৫
পুরো ঘটনার ভিডিয়ো কাছের একটি সিসিটিভিতে ধরা পড়েছে।

পুরো ঘটনার ভিডিয়ো কাছের একটি সিসিটিভিতে ধরা পড়েছে। ছবি: টুইটার।

রাজধানী দিল্লিতে অ্যাসিড হামলার শিকার এক কিশোরী! প্রকাশ্য রাস্তায় অ্যাসিড ছুড়ে দেওয়া হল তরুণীর মুখে-চোখে। দক্ষিণ-পশ্চিম দিল্লির দ্বারকা এলাকায় বুধবার সকালে ঘটনাটি ঘটে। দুই যুবক বাইক চেপে ১৭ বছর বয়সি ওই কিশোরীর মুখে অ্যাসিড ছুড়ে দেয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মর্মান্তিক ওই ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

প্রকাশ্যে আসা সিসিটিভি ভিডিয়োয় দেখা গিয়েছে যে, দু’জন কিশোরী রাস্তার ধার দিয়ে হেঁটে যাচ্ছে। তখনই একটি বাইক গতি কমিয়ে তাদের সামনে এসে দাঁড়ায়। বাইকে থাকা দুই যুবকের মধ্যে এক জন ওই কিশোরীর দিকে একটি তরল পদার্থ ছুড়ে দেয়। সঙ্গে সঙ্গে মুখ চেপে ধরে দৌড়াতে দেখা যায় মেয়েটিকে। বাইকের গতি বাড়িয়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

Advertisement

কিশোরীর বাবা জানিয়েছেন, তাঁর মেয়ের মুখে অ্যাসিড ছুড়ে মারা হয়েছে। রাসায়নিকের কিছুটা চোখে এসেও লেগেছে। মেয়ের অবস্থা সঙ্কটজনক বলেও জানিয়েছেন তিনি।

তিনি বলেন, ‘‘আমার দুই মেয়ে। এক জনের বয়স ১৭ এবং অন্য জনের ১৩। বুধবার সকালে তারা একসঙ্গে বাইরে যায়। হঠাৎ, দুই বাইকআরোহী আমার বড় মেয়ের দিকে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায়। ‌হামলাকারীরা নিজেদের মুখ ঢেকে রেখেছিল।’’

মেয়েকে কেউ উত্ত্যক্ত করত কি না জিজ্ঞাসা করা হলে তিনি যোগ করেন, ‘‘আমার মেয়েকে এর আগে কেউ বিরক্ত করেছে বলে আমার জানা নেই। আমি ওকে সব জায়গায় নিয়ে যেতাম। দুই বোন মেট্রোতে করে একসঙ্গে স্কুলে যাতায়াত করত।’’

পুলিশ সূত্রে খবর, কিশোরী দুই বাইক আরোহীকেই চিহ্নিত করেছে এবং তাঁদের মধ্যে একজনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। পুলিশ ধ়ৃতকে জিজ্ঞাসাবাদ করছে। অন্য এক অভিযুক্তকে খুঁজে বার করতেও তদন্ত শুরু করেছেন দিল্লি পুলিশের আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement