African Cheetahs

জঙ্গল সাফারিতে গিয়ে পর্যটকের গাড়িতে ঢুকল হিংস্র চিতা! তারপর...

ঘটনাটি ঘটেছে তানজানিয়ায়। সম্প্রতি তানজানিয়ার একটি সাফারি যাত্রায় যান ব্রিটন হেইস নামে এক পর্যটক। হঠাৎ করেই গাড়ির খোলা জানালা দিয়ে ঢুকে পড়ে একটি চিতা।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১২:৪৪
চিতা উঁকিঝুঁকি মেরে দেখতে থাকে গাড়ির ভিতরে।

চিতা উঁকিঝুঁকি মেরে দেখতে থাকে গাড়ির ভিতরে। ছবি: টুইটার।

জঙ্গল সাফারিতে গিয়ে পর্যটকের গাড়িতে ঢুকে গেল চিতা! গাড়ির ভিতরে থাকা পর্যটক ভয়ে তটস্থ হলেও ক্যামেরাবন্দি করেন চিতার কাণ্ডকারখানা। সেই ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

ঘটনাটি ঘটেছে তানজানিয়ায়। সম্প্রতি তানজানিয়াতে একটি সাফারি যাত্রায় যান ব্রিটন হেইস নামে এক পর্যটক। প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা গিয়েছে, সাফারির সময় গাড়ি ফাঁকা জায়গায় দাঁড় করিয়ে গাড়িতে বসেই আশেপাশের প্রাকৃতিক দৃশ্য দেখছিলেন ব্রিটন। গাড়ির জানলা খোলাই ছিল। এমন সময় হঠাৎ করেই গাড়ির খোলা জানালা দিয়ে ঢুকে পড়ে একটি চিতা। উঁকিঝুঁকি মেরে দেখতে থাকে গাড়ির ভিতরে। ভয়ে কাঁটা ব্রিটন তখন স্থির। তবে বুকে সাহস ভর করে পুরো ঘটনার ভিডিয়ো তিনি ক্যামেরাবন্দি করেন। একটু পর ওই চিতা নিজে নিজেই গা়ড়ি থেকে বেরিয়ে যায়। গিয়ে বসে বনেটের উপর। তড়িঘড়ি গাড়ির জানালা বন্ধ করে দেন ব্রিটন।

Advertisement

ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন তানসু ইগেন নামের এক ব্যক্তি। সেই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকে এই ভিডিয়োতে বিভিন্ন মন্তব্যও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement