Acid Attack

অ্যাসিড হামলায় দিল্লির তরুণীর চোখের ক্ষতি হয়নি, এখনও আইসিইউতে চিকিৎসাধীন আক্রান্ত

দিল্লিতে অ্যাসিড হামলার ঘটনায় ফ্লিপকার্টকে নোটিস পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত-সহ তিন জনকে।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ০৯:৪৮
দিল্লিতে অ্যাসিড হামলার ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

দিল্লিতে অ্যাসিড হামলার ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

দিল্লিতে অ্যাসিড হামলায় আক্রান্ত তরুণীর চোখ অক্ষত রয়েছে। অ্যাসিড হামলার জেরে তাঁর দৃষ্টিশক্তির ক্ষতি হয়নি। এমনটাই জানাল তরুণীর পরিবার। তবে হামলায় জখম তরুণীর পুরোপুরি সেরে উঠতে বেশ কয়েক দিন সময় লাগতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, দিল্লির সফদরজং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই তরুণী। বর্তমানে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। তাঁর এক আত্মীয় বলেছেন, ‘‘হামলায় ওর চোখের কোনও ক্ষতি হয়নি। দেখতে পাচ্ছে ও। কথাও বলছে।’’

Advertisement

গত বুধবার দ্বারকা এলাকায় ১৭ বছরের এক স্কুল ছাত্রীর উপর অ্যাসিড ছোড়া হয় বলে অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। বাইকে করে এসে ওই দুই যুবক তরুণীর গায়ে অ্যাসিড ছোড়ে বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় তরুণীকে হাসপাতালে ভর্তি করানো হয়।

এই ঘটনায় মূল অভিযুক্ত সচিন অরোরা ও তাঁর দুই বন্ধু বছর উনিশের হর্ষিত আগরওয়াল এবং বাইশ বছরের বীরেন্দর সিংহকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, অ্যাসিড ছোড়েন সচিন। বাইক চালাচ্ছিলেন হর্ষিত। সচিনের ফোন ও স্কুটি অন্যত্র সরিয়েছিলেন বীরেন্দর।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, ফ্লিপকার্ট থেকে অ্যাসিড কেনেন সচিন। এ ব্যাপারে বিশদে তথ্য জানতে ফ্লিপকার্টকে নোটিস পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় নিন্দাপ্রকাশ করেছে ফ্লিপকার্ট। পুলিশ সূত্রে খবর, সচিনের সঙ্গে ওই তরুণীর বন্ধুত্ব ছিল। কিন্তু সেই বন্ধুত্বে ফাটল ধরে। তার জেরেই এই হামলা বলে অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement