Astrological Tips

বিবাহে বাধা দূর করতে জ্যোতিষ মতে কোন টোটকা অবলম্বন করতে হবে?

বিয়ে না হওয়ার চিন্তায় অবসান ঘটাতে জ্যোতিষশাস্ত্র মতে বেশ কিছু টোটকার কথা বলা হয়েছে। তা পালন করতে পারলে উপকার পাওয়া যাবে।

Advertisement
শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১১:৩৪
বিবাহে বাধা দূর করবেন কোন উপায়ে?

বিবাহে বাধা দূর করবেন কোন উপায়ে? প্রতীকী ছবি।

বিয়ে হতে বিলম্ব হলে বা বিয়েতে বাধা এলে বাড়ির মানুষের চিন্তার শেষ থাকে না। বিবাহযোগ্য মেয়ে বা ছেলে বাড়িতে রয়েছে, বার বার দেখাশোনা করেও বিয়ে না হওয়ার চিন্তায় অবসান ঘটাতে জ্যোতিষশাস্ত্র মতে বেশ কিছু টিপস বা টোটকার কথা বলা হয়েছে। তা পালন করতে পারলে খুব ভাল উপকার পাওয়া যাবে।

Advertisement

টোটকা-

১) বিয়েতে বাধা কাটাতে সোমবার ১০৮টি বেল পাতা এবং যে কোনও সাদা রঙের ফুল দিয়ে মহাদেবের পুজো করুন। পর পর সাতটি সোমবার এই নিয়ম করতে পারলে বিবাহে বাধা দূর হবে।

২) মহাদেবের মাথায় শুধু কাঁচা দুধ ঢালতে হবে, এই কাঁচা দুধে জল মেশানো যাবে না।

৩) প্রতি বৃহস্পতিবার গণেশের সামনে কাঁচা হলুদ অর্পণ করুন।

৪) যাঁর বিবাহে বার বার বাধা আসছে, সেই ব্যক্তি মা লক্ষ্মী ও শ্রী বিষ্ণুর একত্রে ছবি রয়েছে এমন ছবির পিছনে একটা কাঁচা হলুদের টুকরো কাগজে মুড়িয়ে লুকিয়ে রাখুন।

৫) প্রতি রবিবার গঙ্গাজলে বা যে কোনও জলে হলুদ মিশিয়ে সূর্যদেবকে অর্পণ করুন।

৬) ক্রমাগত বিয়েতে বাধা এলে কপালে হলুদের তিলক করুন প্রতিদিন।

৭) একটা মৌলী সুতো হলুদ জলে রাঙিয়ে হাতে সাত পাকে বেঁধে নিন।

৮) বাড়ির প্রবেশ দ্বারের সামনে কখনও জুতো রাখতে নেই। শুধু প্রবেশদ্বার নয়, বাড়ির ভিতরের কোনও দরজার সামনে জুতো রাখতে নেই, জুতো দরজার সামনে রাখলে বাড়ির বিবাহযোগ্য ছেলেমেয়েদের বিবাহে বাধা আসে। জুতো দরজা থেকে একটু দূরে বা পাশে সরিয়ে রাখতে হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement