Nick Jonas

জানতাম নিক আমায়ই বিয়ে করবে, হঠাৎই পথে বসিয়ে ছুটে গেল প্রিয়ঙ্কার কাছে: অলিভিয়া

নিক ছেড়ে চলে যাওয়ার পর চোখে অন্ধকার দেখতেন অলিভিয়া, কিন্তু এখন যে যার জীবনে সুখী। প্রিয়ঙ্কার সঙ্গে নিককে দেখে আর কোনও খেদ নেই তাঁর।

Advertisement
সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৬:৫১
প্রিয়ঙ্কার স্বামীর পুরনো প্রেমকাহিনি।

প্রিয়ঙ্কার স্বামীর পুরনো প্রেমকাহিনি। ফাইল চিত্র।

তখনও অলিভিয়া কাল্পো জানতেন, তাঁকেই বিয়ে করবেন নিক জোনাস। কিন্তু ২০১৫ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। ২০১৮ সালের ডিসেম্বর মাসে বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ে করেন আমেরিকার গায়ক নিক। বর্তমানে চুটিয়ে সংসার করছেন দু’জনে। কিন্তু তার মধ্যেই মাথাচারা দিয়ে উঠল প্রিয়ঙ্কার স্বামীর পুরনো প্রেমকাহিনি।

সম্প্রতি এক রিয়্যালিটি শো-এর মঞ্চে অলিভিয়া বলে বসলেন তাঁর প্রাক্তনের কথা। স্বীকার করলেন, ২ বছরের সেই সম্পর্ক ভেঙে যাওয়ার আকস্মিকতা তিনি এখনও ভুলতে পারেননি। ৩০ বছরের অলিভিয়ার কথায়, “অনেক শিক্ষা নিয়েছি। বড় অভিজ্ঞতা।”

Advertisement

স্মৃতিতে টান পড়তে অলিভিয়া বলে চলেন, “নিকের হাত ধরে লস অ্যাঞ্জেলেসে চলে গিয়েছিলাম। আমায় তখন কেউ চিনত না। টাকা ছিল না। শুধু প্রেমে ছিলাম। সবটা খুব সুন্দর ছিল, তাই না? তার পর যখন ও আমায় ছেড়ে চলে গেল, অকূল সমুদ্রে পড়লাম। আমার কোনও অস্তিত্ব রইল না।”

অলিভিয়া জানান, তাঁর সমস্ত চেতনা জুড়ে শুধুই ছিল নিক। বললেন, “ভেবেছিলাম আমরা বিয়ে করব। ছোটরা যেমন স্বপ্ন দেখে আর কি!”

২০২১ সালে প্রতিযোগিতায় জিতে ব্রহ্মাণ্ডসুন্দরীর খেতাব পেয়েছিলেন নিকের প্রাক্তন প্রেমিকা। নিকের সঙ্গে ছিলেন যখন, টাকার চিন্তা করতে হয়নি। কিন্তু নিক ছেড়ে যেতেই মুদির দোকানে যাওয়ারও সামর্থ্য ছিল না বলে জানান অলিভিয়া। তবে হাল ছেড়ে দেননি। একটু একটু করে ঘুরে দাঁড়িয়েছেন। জীবন তাঁকে অনেক কিছু শিখিয়েছে নিক চলে যাওয়ার পর।

অলিভিয়ার এখন সফল কেরিয়ার। ক্রিশ্চিয়ান ম্যাক্যাফ্রের সঙ্গে প্রেমের সম্পর্কে সুখী তিনি। ব্যস্ত জীবনেও তাঁদের বোঝাপড়া দারুণ বলে জানান অলিভিয়া। অন্য দিকে চলতি বছর নিক-প্রিয়ঙ্কার কোলে এসেছে কন্যা মালতী মেরি। সন্তানসুখে বিভোর দম্পতি ক্যালিফোর্নিয়ার বাড়িতে সুন্দর সুন্দর মুহূর্ত ভাগ করে নেন। ১১ বছর বয়সের ব্যবধানে তাঁরাও বেশ ভালই আছেন।

সে দিকে তাকিয়ে অলিভিয়ার কি আফসোস হয়? না। তিনি ভাবেন, দূরত্বই হয়তো কাল হয়েছে তাঁদের অল্প বয়সের সম্পর্কে। পরিণত বয়সে যে যেখানে গিয়েছেন, তা-ই ভাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement