Rishabh Pant

কোকিলাবেন হাসপাতালে ভর্তি ঋষভ, সেখান থেকে মেয়েকে সান্ত্বনা উর্বশীর মায়ের

কখনও মেয়ে হেঁয়ালি করেন, কখনও আবার মা। ঋষভের পন্থের হাসপাতাল থেকে জল্পনা উস্কে কী লিখলেন উর্বশীর মা?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১০:৪৩
উর্বশীর মা ঋষভের হাসপাতালে, জল্পনা উস্কে দিয়ে যা লিখলেন

উর্বশীর মা ঋষভের হাসপাতালে, জল্পনা উস্কে দিয়ে যা লিখলেন ছবি: সংগৃহীত

উর্বশী রাউতেলা একা নন, অভিনেত্রীর মা মীরা রাউতেলাও রহস্য ভালবাসেন। বছর শেষে দিল্লি থেকে উত্তরাখণ্ড ফেরার পথে ভয়ঙ্কর গাড়ির দুর্ঘটনার মুখে পড়েন ঋষভ পন্থ। এই মুহূর্তে তিনি ভর্তি রয়েছেন মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে। তার পর থেকেই সেখানে আনাগোনা বেড়েছে রাউতেলা পরিবারের। দিন কয়েক আগেই নিজের সমাজমাধ্যমের পাতায় উর্বশী ওই হাসপাতালের ঝলক দেন। ব্যস, এতটুকুই। বিশেষ কিছু লেখেননি। এ বার ওই হাসপাতালে পৌঁছে গেলেন অভিনেত্রীর মা। মেয়ের উদ্দেশে তাঁর হেঁয়ালি ভরা পোস্ট। তিনি লেখেন, ‘‘এখন সব ঠিক আছে, তুই একদম চিন্তা করিস না।’’ মীরা রাউতেলার এই পোস্ট দেখে খেপেছেন ঋষভের অনুরাগীরা।

Advertisement

এমনিতেই তাঁদের অভিযোগ ছিল, ‘‘মা-মেয়ে কিছুতেই স্বস্তি দিচ্ছেন না ছেলেটাকে।’’ কিন্তু এই পোস্টের পর ফের রোষের মুখে অভিনেত্রীর মা। কেউ লিখেছেন, ‘‘যে কথাটা ফোনে বলা যায়, তা সমাজমাধ্যমে জানানোর কী দরকার!’’ কেউ লিখছেন, ‘‘মেয়ের প্রেমের প্রচার চালাচ্ছেন।’’ ছেড়ে কথা বলার পাত্রী নন মীরাও। তিনি পাল্টা জবাব দিয়ে লেখেন, ‘‘আরে বোকা, তা হলে তোমরা কী করে বুঝতে!’’

ঋষভের দুর্ঘটনা ঘটার পর বিশেষ রাখঢাক না রেখেই অভিনেত্রীর মা লেখেন, “সব গুজব দূরে থাক। তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে। উত্তরাখণ্ডের নাম উজ্জ্বল করবে। সবাই মিলে ঋষভের জন্য প্রার্থনা করুন।” মীরা যেই ঋষভের আরোগ্য কামনায় পোস্ট করেছিলেন, তা বুঝতে আর বাকি ছিল না। এ বার ফের এ হেন পোস্টে যেন রহস্য দাঁনা বাঁধছে। তা হলে কি ফের জোড়া লাগছে ঋষভ-উর্বশীর সম্পর্ক? যদিও অভিনেত্রীর নিন্দকদের দাবি, ঋষভকে নিয়ে প্রচারের আলোয় থাকতে এ ধরনের কাণ্ড করে থাকেন উর্বশী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement