Kartik Aaryan

‘শেহজ়াদা’ ছবির শুটিংয়ে হাঁটু ভাঙল কার্তিকের! ছবি দিয়ে জানালেন অভিনেতা

কার্তিক আরিয়ানের বছরটা শুরু হয়েছিল ‘শেহজ়াদা’ ছবির গানের শুটিং এর মাধ্যমে। আর সেখানেই বিপত্তি। অভিনেতার হাঁটু নাকি ভেঙে গিয়েছে, ছবি দিয়ে জানালেন কার্তিক।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ০৯:২১
‘শেহজ়াদা’ ছবির গানের শুটিং করতে গিয়ে হাঁটুতে চোট কার্তিকের।

‘শেহজ়াদা’ ছবির গানের শুটিং করতে গিয়ে হাঁটুতে চোট কার্তিকের। ছবি: সংগৃহীত।

বলিপাড়া এই মুহূর্তে যাঁকে নিয়ে মেতে রয়েছে, তিনি কার্তিক আরিয়ান। করোনা অতিমারির পর ‘ভুল ভুলাইয়া ২’-এর সাফল্য তাঁর নামের পাশে জুড়ে দিয়েছে সুপারস্টার তকমা। এই মুহূর্তে হাতে অনেক কাজ। বিশ্রাম নেওয়ার জো নেই তাঁর। কিন্তু, ২০২৩ এর শুরুটা একেবারেই ভাল হল না তাঁর। ‘শেহজ়াদা’ কার্তিকের পরবর্তী ছবি। এই ছবির সেটেই ঘটল বিপত্তি। গানের শুটিং করছিলেন অভিনেতা। এমনিতেই কার্তিকের নাচের প্রশংসা করেন অনেকেই। কিন্তু নাচতে গিয়ে হাঁটুর অবস্থা খারাপ অভিনেতার। নিজের সমাজমাধ্যমের পাতায় কার্তিক লেখেন, ‘‘হাঁটু খুলে বেরিয়ে গেল আমার।’’

Advertisement

‘শেহজ়াদা’ ছবির গানের শুটিং করতে গিয়েই এই অবস্থা হয়েছে কার্তিকের। ঘরোয়া পোশাকে বসে আছেন, এক গামলা বরফ, সময়ে সময়ে হাঁটুতে সেঁক দিচ্ছেন। তবে অভিনেতার চোট গুরুতর কি না, সে বিষয়ে খোলসা করে কিছু বলেননি কার্তিক। সূত্র বলছে ‘শেহজ়াদা’র অন্যতম প্রযোজক কার্তিক। এই ছবির হাত ধরেই এ বারে কেরিয়ারের নতুন মোড়ে উন্নীত হতে চলেছেন তিনি।

সুপারহিট তেলুগু ছবি ‘আলা বৈকুণ্ঠপুরমলো’ ছবিটির হিন্দি রিমেক ‘শেহজ়াদা’। মূল ছবিতে অভিনয় করেছিলেন অল্লু অর্জুন এবং পূজা হেগড়ে। তারই হিন্দি রিমেকে রয়েছেন কার্তিক ও কৃতি শ্যানন। তবে শেহজ়াদা নিয়ে সবটা আপাতত গোপনে রাখতে চাইছেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement