Tripti Dimri

পর্দার প্রেম থেকে একেবারে প্রতিবেশী! রণবীরের কাছাকাছি বাংলো কেন কিনলেন তৃপ্তি ডিমরি?

২,২২৬ বর্গফুট জায়গা জুড়ে চার তলার বাংলো তৃপ্তির। শাহরুখ খান, সলমন খান, রেখার বাংলো ওই চত্বরেই।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৭:২৯
Image of Tripti Dimri

রণবীরের পড়শি তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

পর্দা থেকে একেবারে প্রতিবেশী! ১৪ কোটি টাকা দিয়ে রণবীর কপূরের কাছাকাছি বাংলো কিনলেন তৃপ্তি ডিমরি। মুম্বইয়ে বান্দ্রার পশ্চিমে বলি তারকাদের আস্তানা। সেখানেই ২,২২৬ বর্গফুট জায়গা জুড়ে চার তলার বাংলো তৃপ্তির। শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে প্রবীণ অভিনেত্রী রেখার বাংলো ওই চত্বরেই। আলিয়া-রণবীরও বাসা বেঁধেছেন সেখানেই। ‘অ্যানিম্যাল’ ছবিতে ‘জ়োয়া’র চরিত্রে অভিনয় করে রাতারাতি সাফল্যের চূড়ায় পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। সেই সাফল্য থেকেই কি এই পদক্ষেপ?

Advertisement

চলতি মাসের তিন তারিখে চুক্তিপত্রে সই করেন তৃপ্তি। জানা গিয়েছে, সেই সময় ৭০ লক্ষ টাকার স্ট্যাম্প ও রেজিস্ট্রেশন ফি বাবদ ৩০ হাজার টাকা দিয়েছিলেন অভিনেত্রী। ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের সঙ্গে তাঁর উষ্ণ রসায়ন ও সাহসী দৃশ্যে অভিনয় ‘জাতীয় ক্রাশ’-এর তকমা এনে দিয়েছিল তৃপ্তিকে। বলিউডের প্রথম সারির তারকাদের সমকক্ষ হতেই কি এই উদ্যোগ অভিনেত্রীর?

আগামী দিনে বেশ কয়েকটি ছবি রয়েছে তৃপ্তির ঝুলিতে। ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিয়ো’ ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। কার্তিক আরিয়ান ও বিদ্যা বালনের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির শুটিং শুরু হয়েছে ইতিমধ্যে। এছাড়াও কর্ণ জোহরের পরিচালনায় ‘ব্যাড নিউজ়’ ছবিতে ভিকি কৌশল ও অ্যামি বির্কের সঙ্গে দেখা মিলবে অভিনেত্রীর। এখানেই শেষ নয়, ‘ধড়ক ২’ ছবিতে সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে অভিনয় করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement