Subhashree

মা হবেন শুভশ্রী, তাই শুটিংয়ের মাঝে খাওয়ার ইচ্ছা জানাতেই জিভের ‘সাধ’ মেটালেন অঙ্কুশ

দ্বিতীয় বার মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর শখ পূরণের দায়িত্ব বর্তাল অঙ্কুশের কাঁধে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৬:২৩
Tollywood actress Subhashree thanks Ankush for fulfilling her craving

(বাঁ দিকে) শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অঙ্কুশ হাজরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ডিসেম্বরের শেষ সপ্তাহে নতুন অতিথি আসবে চক্রবর্তী পরিবারে। দ্বিতীয় বার মা হবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং বাবা হবেন রাজ চক্রবর্তী৷ আট মাসের অন্ত্বঃসত্ত্বা নায়িকা। সদ্য তাঁর সাধভক্ষণ অনুষ্ঠানের ছবিও প্রকাশ্যে এসেছে। এই সময় হবু মায়েদের কিছু না কিছু খেতে ইচ্ছা হয়েই থাকে। নায়িকার ক্ষেত্রেও হচ্ছে তেমনটাই। যদিও এই অবস্থায়ও নিজের ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন নায়িকা। কিন্তু তা বলে কি পছন্দের জিনিস খাবেন না! নায়িকার ইচ্ছাগুলো পূরণ করতে মুখিয়ে তাঁর পরিবার এবং বন্ধুবান্ধবরা। সেই প্রমাণ মিলল শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে।

Advertisement
ছবি: সংগৃহীত।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

বুধবার ছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর ফাইনালের শুটিং। এই অবস্থাতেও কাজ চালিয়ে যাচ্ছেন শুভশ্রী৷ এ দিন শুটিংয়ে গিয়ে নায়িকার মনের ইচ্ছা পূরণ করলেন অঙ্কুশ। যে শোয়ের বিচারক শুভশ্রী, সেই শোয়ের সঞ্চালক অঙ্কুশ। ফলে বন্ধুত্ব দারুণ তাঁদের। শুটিং সেরে ফেরার পথে হবু মা শুভশ্রীকে তাঁর প্রিয় আইসক্রিম কিনে দিলেন নায়ক। নায়িকাও ধন্যবাদ জানাতে ভোলেননি। স্টোরিতে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘ধন্যবাদ অঙ্কুশ, প্রিয় আইসক্রিম খাওয়ানোর জন্য।’’

এই মুহূর্তে কোনও ছবির কাজ করছেন না শুভশ্রী। আপাতত চলছে অল্পস্বল্প কাজ, সঙ্গে নিজের শরীরের দিকে নজর দিচ্ছেন৷ আপাতত নতুন অতিথির অপেক্ষায় তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement