Bubly-Raaz

‘এই জন্যই রাজকে ভাল লেগেছে’, পরীর প্রাক্তন স্বামীর প্রশংসায় বুবলী

একসঙ্গে একই সিনেমায় শবনম বুবলি এবং শরিফুল রাজ। একসঙ্গে অভিনয় করে প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। কী বললেন রাজ সম্পর্কে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৫:৪২
Shakib Khan’s second wife Shobnom Bubly praises Shoriful Raaz

(বাঁ দিক থেকে) শবনম বুবলি, শরিফুল রাজ, পরীমণি। ছবি: সংগৃহীত।

তাঁদের দু’জনের জীবনেই বিতর্কের শেষ নেই। ব্যক্তিগত জীবনে নানা সমস্যার জন্য অনেক সময়ই শিরোনামে উঠে আসে শবনম বুবলি এবং শরিফুল রাজের নাম। সম্প্রতি স্ত্রী পরীমণির সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্তর আলোচনা হয়ে গিয়েছে। শুধু তাই নয়, তাঁর সমাজমাধ্যমের পাতা থেকেই ছড়িয়ে পড়েছিল ও পার বাংলার তিন নায়িকার গোপন ভিডিয়ো। সম্প্রতি আয়োজিত সেলিব্রিটি ক্রিকেট লিগ হওয়া হাতাহাতিতেও নাম জড়ায় রাজের। ফলে ও পার বাংলার অনেক নায়িকাই বিরক্ত রাজের উপর। কিন্তু শাকিব খানের দ্বিতীয় স্ত্রী প্রশংসায় ভরিয়ে দিলেন রাজকে। ইতিমধ্যেই নতুন জুটি তাঁদের প্রথম সিনেমার শুটিং সেরে ফেলেছেন চুপিসারে। ‘দেওয়ালের দেশ’ নামক একটি ছবিতে প্রথম বার জুটি বেঁধেছেন তাঁরা। ইতিমধ্যে এসে গিয়েছে তাঁদের ফার্স্ট লুক। তখনই এক সাক্ষাৎকারে নায়কের প্রসঙ্গে সম্পূর্ণ অন্য সুর শোনা যায় নায়িকার কণ্ঠে।

Advertisement

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’র প্রতিবেদন অনুযায়ী রাজ সম্পর্কে বুবলী বলেছেন, “রাজকে আমি খুব পরিশ্রমী সহশিল্পী হিসাবে পেয়েছি। এমনও হয়েছে, শুটিং সেটে অনেক ভিড়, আমি ওকে কোনও ভাবেই খুঁজে পাচ্ছি না। কারণ, সেটে একদম সাধারণ মানুষ হয়ে মিশে আছে। অনেক একাগ্রতা নিয়ে কাজ করেছে সে। এটা আমাদের সবার জন্য ভাল, এমন এক জন শিল্পী পেয়েছি, যিনি চরিত্র নিয়ে অনেক চিন্তা করেন।” নায়িকা আরও যোগ করেন। বুবলী বলেন, “এই ছবিতে আমার আর রাজের দৃশ্যই অনেক বেশি। তাই আমাদের দু’জনের মধ্যে সমীকরণটা সে ভাবে তৈরি করতে হত। এই সমীকরণটা তৈরি করতে রাজ আমায় খুবই সাহায্য করেছে। এই কারণেই রাজকে আমার খুব ভাল লেগেছে।”

এক দিকে যেমন রাজ, অন্য দিকে বুবলীর ব্যক্তিগত জীবন নিয়েও অনেক আলোচনা হয়েছে। শাকিব–বুবলীর সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর। আপাতত তিনি নিজের ছেলেকে নিয়েই ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement