Ayesha On Jeet

জিৎ কতটা বদলেছেন? ১৪ বছর পর ফের একসঙ্গে কাজ করে যাচাই করলেন আয়েশা

আয়েশা ভট্টাচার্যকে বাংলা সিরিয়ালে দেখেছেন অনেকেই। ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে আপাতত বড় পর্দার কাজে মনোযোগ দিতে চান তিনি। জিৎ-এর সিনেমা ‘চেঙ্গিজ’-এর মাধ্যমে বড় পর্দায় দেখা যাবে তাঁকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২০:১৪
Tollywood Actress Ayesha Bhattacharya shares her experience working with Jeet

এত বছর পর ‘চেঙ্গিজ’-এর সেটে গিয়ে কি সেই পুরনো জিৎকে খুঁজে পেলেন আয়েশা? ছবি: সংগৃহীত।

‘লাবণ্যের সংসার’, ‘খনা’ একাধিক সিরিয়ালের জনপ্রিয় মুখ আয়েশা ভট্টাচার্য। পঞ্চসায়রের মেয়ে তিনি। খুব ছোটবেলায় আচমকাই অভিনয়ে আসা। তবে তাঁর সাফল্যের পুরো কৃতিত্বই তিনি অভিনেতা জিৎকে দিতে চান। আনন্দবাজার অনলাইনকে এমনটাই জানালেন আয়েশা।

১৪ বছর আগে ‘ওয়ান্টেড’ ছবিতে শিশুশিল্পী হিসাবে জিতের সঙ্গে কাজ করেছিলেন আয়েশা। নায়কের থেকে পাওয়া সেই স্নেহ এখনও তাঁর স্মৃতিতে টাটকা। তাই তো এত বছর পর ‘চেঙ্গিজ’-এর সেটে গিয়ে সেই পুরনো জিৎকে খুঁজে পেলেন তিনি।

Advertisement

আয়েশার কথায়, “আমি ১৪ বছর পর জিৎদাকে দেখে একটাই কথা বললাম, আমরা বড় হয়েছি ঠিকই, তবে তুমি কিন্তু সেই একই রয়ে গিয়েছ। আমার নাচ দেখে জিৎদা ছোটবেলায় বলেছিল যে আমি আশীর্বাদ করছি তুমি অনেক দূর এগোবে।” তার ঠিক পরেই সিরিয়ালে নায়িকা হওয়ার সুযোগ পান তিনি। তাই তো আয়েশা বললেন, “জিৎদার সঙ্গে অভিনয় করার পরেই যেহেতু সিরিয়ালে নায়িকা হওয়ার সুযোগ আসে, তাই আমার সব সময় মনে হয় যে তাঁর আশীর্বাদের জন্যই আমার জীবনে এই উন্নতি।”

প্রসঙ্গত, ‘টিচার্স ট্রেনিং’ শেষ করেছেন আয়েশা। তবে আপাতত সিনেমার কাজেই মন দিতে চান। মায়ের স্বপ্ন পূরণ করতে চান তিনি। জিতের পরবর্তী ‘মানুষ’- ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে। হিন্দিতেও মুক্তি পাবে জিৎ-এর ‘চেঙ্গিজ।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement