Soham -Solanki

সোহমের জন্মদিনে সারা জীবনের অঙ্গীকার চাইলেন শোলাঙ্কি! কী বললেন ‘বিশেষ বন্ধু’কে?

৪ এপ্রিল সোহম মজুমদারের জন্মদিন। অভিনেতার জন্মদিনে বিশেষ বার্তা এল তাঁর বিশেষ বন্ধু শোলাঙ্কির তরফ থেকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৯:২৫
 Solanki Roy sends a special message to Actor Soham Majumdar on his birthday

সোহমের জন্মদিনে শোলাঙ্কির বিশেষ বার্তা। —ফাইল চিত্র।

তাঁরা নাকি ইন্ডাস্ট্রির ভাল বন্ধু। আবার টলিপাড়ায় গুঞ্জন, ইদানীং সেই সম্পর্ক নাকি আরও গাঢ় হয়েছে শোলাঙ্কি রায় এবং সোহম মজুমদারের। না, ক্যামেরার সামনে তাঁদের এখনও একসঙ্গে দেখেননি দর্শক। তাঁদের বন্ধুত্বের সূচনা ঠিক কোথায়, তা কারও জানা নেই। তবে বেশ কিছু দিন হল মাঝেমাঝেই নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায় তাঁদের একসঙ্গে। ৪ এপ্রিল সোহমের জন্মদিন। কলকাতা আর মুম্বই, দুই শহরেই চুটিয়ে কাজ করছেন তিনি। অভিনেতার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা এল শোলাঙ্কির তরফ থেকে।

Advertisement
সোহম-শোলাঙ্কির না দেখা ছবি।

সোহম-শোলাঙ্কির না দেখা ছবি। —ছবি: ইনস্টাগ্রাম

চারিদিক আলো-আঁধারি। দু’জনে পাশাপাশি বসে। গলায় টাই পরে সোহম। ছবি দেখে মনে হবে কোনও এক ছবির সেট। হাসিমুখে পোজ় দিয়েছেন নায়ক। আর নায়িকা তখন দুষ্টুমির মুডে। জিভ বার করে নায়কের পাশে বসে ছবি তুললেন নায়িকা। যে ছবি জানান দিচ্ছে তাঁদের দুষ্টু-মিষ্টি সম্পর্কের কথা।

নিজেদের ছবি পোস্ট করে শোলাঙ্কি লেখেন, “শুভ জন্মদিন। তুমি সারা জীবন এমন পাগলই থেকো, এটাই চাই।” নায়িকাকে উত্তর দিতেও ভোলেননি সোহম। এমন মিষ্টি শুভেচ্ছাবার্তা পেয়ে হেসে গড়াগড়ি সোহম। তাঁদের সমীকরণ নিয়ে অনেক দিন ধরেই দর্শকমহলে কৌতূহলের শেষ নেই। অন্য দিকে, শোলাঙ্কির পরিবার, তাঁর বিয়ে নিয়েও নানা রকমের প্রশ্ন মাঝেমাঝেই উঠে আসে। তবে এ প্রসঙ্গে কখনও তাঁর কোনও মন্তব্য শোনা যায়নি। তবে শোলাঙ্কি আর সোহমের বন্ধুত্বের সমীকরণ যে কোন দিকে মোড় নিয়েছে সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement