Panchami

লোকে হাসলেও, আমার সিরিয়াল দেখছেন, তাতেই আমি খুশি: ‘পঞ্চমী’র নায়িকা

‘পঞ্চমী’ সিরিয়ালে দৃশ্য দেখে দর্শকমহলে হাসির রোল। নাগদেবতা ভর করছে নায়িকার শরীরে। এই দৃশ্য সম্প্রচার হতেই একের পর এক মন্তব্য দর্শকের।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৯:১৬
কী বলছেন সুস্মিতা দে?

কী বলছেন সুস্মিতা দে? ছবি: সংগৃহীত।

এক মাস হল শুরু হয়েছে সিরিয়াল ‘পঞ্চমী’। কেন্দ্রবিন্দুতে নাগদেবতা ও তার অলৌকিক ক্ষমতার গল্প। সিরিয়ালে দেখা যাচ্ছে পঞ্চমী ধীরে ধীরে নাগের রূপ ধারণ করছে৷ যে দৃশ্য দেখে দর্শক মহলে উঠেছে হাসির রোল৷ কারও মন্তব্য, ‘‘এ কী হচ্ছে৷’’ কেউ আবার লিখেছেন, ‘‘বাংলা সিরিয়ালে আর কি ভাল দেখাবে।’’

এ সব দেখে কী বলছেন পঞ্চমী ওরফে সুস্মিতা দে? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে তার বক্তব্য, ‘‘আমার ভালই লাগছে। লোকে যতই খারাপ বলুক আমার কোনও সমস্যা নেই৷ কারণ খারাপ বলছে মানে তারা দেখছে সে সিরিয়াল। আমার কাজ দেখলেই হল।’’

Advertisement

প্রসঙ্গত, ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের মাধ্যমে এই ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু সুস্মিতার৷ তার পর ‘বৌমা একঘর’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে৷ কিন্তু সেই সিরিয়াল তিন মাসের মধ্যেই বন্ধ হয়ে যায়। ফলে বেশ কষ্টও পেয়েছিলেন তিনি৷ তবে এই এক মাসে নতুন সিরিয়াল দর্শকের প্রতিক্রিয়া পেয়ে বেশ খুশি সুস্মিতা। এই সপ্তাহে টিআরপি নম্বরের বিচারে পঞ্চম স্থানে রয়েছে ‘পঞ্চমী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement