Anurager Chhowa

টিআরপি তালিকায় এক নম্বরে, কিন্তু এর কৃতিত্ব অন্য কারও, জানালেন ‘অনুরাগের ছোঁয়া’-র সূর্য

প্রতি সপ্তাহে এক নম্বরে তারাই। যদিও তা নিয়ে মোটেই মাতামাতি করতে রাজি নন দিব্যজ্যোতি। টিআরপি তালিকায় প্রথম হওয়ার পর কী বললেন ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের সূর্য।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৭:৩৩
৯.২ নম্বর পেয়ে কী বললেন টিআরপি চার্টের এক নম্বরে থাকা ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের নায়ক  দিব্যজ্যোতি?

৯.২ নম্বর পেয়ে কী বললেন টিআরপি চার্টের এক নম্বরে থাকা ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের নায়ক দিব্যজ্যোতি? ছবি: সংগৃহীত।

এক বছর হল শুরু হয়েছে সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। কখনও টিআরপি চার্টে প্রথম পাঁচে থেকেছে, কখনও আবার ছিটকে গিয়েছে৷ মাঝে আবার সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার কথাও শোনা গিয়েছিল। কিন্তু গল্পের গতি থামেনি৷ তাই তো একটানা এক নম্বরে ‘অনুরাগের ছোঁয়া’।

এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৯.২৷ এই নম্বর সচরাচর টিআরপি তালিকায় দেখা যায় না। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্তের সঙ্গে। গলায় উত্তেজনার লেশমাত্র নেই৷ দিব্যজ্যোতি বলেন, ‘‘হ্যাঁ, দেখলাম। আসলে কোনওটাই আমার কৃতিত্ব নয়। সবটাই আমাদের। আসলে কোনও কিছুতে যদি বেশি সন্তুষ্ট হয়ে যাই তা হলে সমস্যা। ১০-এর বেশি চাই বলব না৷ তবে অত্যধিক উচ্ছ্বসিতও হব না৷ এই নম্বরটা শুধুই দর্শকের। তবে এটাই ভাল কাজ করার অনুপ্রেরণা।’’

Advertisement

‘জয়ী’ সিরিয়ালের মাধ্যমে এই ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি দিব্যজ্যোতির। তার পর একের পর এক সিরিয়াল করেই চলেছেন৷ সবগুলোই হিট। যদিও মাঝে ‘দেশের মাটি’ সিরিয়াল আশানুরূপ ফল করতে পারেনি। কিন্তু সূর্য দর্শকের চোখের মণি হয়ে উঠেছে অচিরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement