Tollywood Actors

এক ছবিতে দেব, জিৎ এবং প্রসেনজিৎ! কবে দেখা যাবে ত্রয়ীকে, উত্তর দিলেন জিৎ

দীর্ঘ দিন ধরেই টলিপাড়ার তিন সুপারস্টারকে এক ছবিতে দেখার ইচ্ছা ইন্ডাস্ট্রির। অবশেষে সেই ‘অসম্ভব’ কি সম্ভবের পথে?

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ০৯:০০
Tollywood actor Jeet reveals that he might do a film with Prosenjit and Dev

(বাঁ দিক থেকে) জিৎ, প্রসেনজিৎ এবং দেব। ছবি: সংগৃহীত।

‘পাঠান’-এর পর ‘টাইগার ৩’। বলিউডের প্রথম সারির তারকারা একে অপরের ছবিতে মুখ দেখিয়ে দর্শকের কাছে ছবির আকর্ষণ বহু গুণ বাড়িয়ে তুলেছেন। একই সঙ্গে বক্স অফিসেও তার ইতিবাচক প্রভাব দেখা যাচ্ছে। অতিমারির পর বলিউড সহজেই যাবতীয় ‘বিরোধ’ ভুলে সিনেমার স্বার্থে একজোট হচ্ছেন। টলিউডেও কি এ রকম পরিস্থিতি তৈরি হতে পারে না?

Advertisement

এই মুহূর্তে টলিউডে মূল ধারার ‘মশালা’ ছবিতে নিজেকে ধরে রেখেছেন জিৎ। অন্য দিকে, সেখান থেকে বেরিয়ে এসে দেব অন্য ধারার ছবিতে নিজেকে আবিষ্কার করছেন। আর এই দুই ধারার মধ্যে সমতা বজায় রেখে চলেছেন ইন্ডাস্ট্রির ‘অভিভাবক’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই তিন জনকে একসঙ্গে কি ছবিতে দেখা যাবে না? আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন রাখা হয়েছিল জিতের কাছে। জিৎ বললেন, ‘‘কিছু দিন আগে মুম্বইগামী বিমানে বুম্বাদার সঙ্গে দেখা। কথাও হল। উনি এ রকম ছবির প্রস্তাব দিয়েছেন। আমার তো কোনও সমস্যা নেই।’’

তবে বলিউডের তুলনায় জিৎ একটু ভিন্ন মত পোষণ করেন। অভিনেতার মতে, ক্যামিয়ো নয়, সমান্তরাল চরিত্রে যদি তিন জনকে হাজির করা যায়, তা হলে সেটা সবথেকে ভাল। জিৎ বললেন, ‘‘তিন জনে একসঙ্গে কাজ করতে পারলে আমার তো ভালই লাগবে। আমার মনে হয় দর্শকও সেটাই চাইবেন। এখন শুধু সঠিক গল্পের অপেক্ষায় রয়েছি।’’

এর আগে বাংলার এই তিন সুপারস্টার একে অপরের সঙ্গে ছবি করলেও একসঙ্গে ত্রয়ীকে কোনও ছবিতে দেখা যায়নি। ‘দুই পৃথিবী’ ছবিতে জুটি বেঁধেছিলেন দেব এবং জিৎ। অন্য দিকে ‘জুলফিকার’ এবং ‘কাছের মানুষ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন প্রসেনজিৎ ও দেব। তা হলে কি অগ্রজের অনুরোধেই দুই অনুজ ভবিষ্যতে এক ছাদের নীচে হাজির হবেন? উত্তরের অপেক্ষায় রয়েছে টলিপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement