Gourab Roy chowdhury

‘পিলু’ জনপ্রিয়তা হারিয়েছিল তাই শেষ হয়ে গিয়েছে, পিছনে ফিরে তাকাতে চাই না: গৌরব

নতুন গল্প নিয়ে ছোট পর্দায় ফিরছেন গৌরব রায়চৌধুরী। ধারাবাহিকে আবারও শ্রুতি-গৌরব জুটি। পুরনো জুটি নতুন ভাবে দেখার অপেক্ষায় দর্শক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৩:১৩
 ‘রাঙা বউ’ ধারাবাহিকে কুশ হয়ে ফিরছেন গৌরব রায়চৌধুরী।

‘রাঙা বউ’ ধারাবাহিকে কুশ হয়ে ফিরছেন গৌরব রায়চৌধুরী।

এক মাসেরও বিরতি নয়। ‘পিলু’ শেষ হতে না হতেই আবারও নতুন ধারাবাহিক। নতুন চরিত্র। নতুন ফ্লোর। ‘রাঙা বউ’ ধারাবাহিকে কুশ হয়ে ফিরছেন নায়ক। মাত্র আট মাসেই শেষ হয়েছিল ‘পিলু’র যাত্রা। কম বিতর্ক হয়নি। একটা সময় বলা হয়েছিল ‘পিলু’ ধারাবাহিকের নাম পরিবর্তন করে ‘রঞ্জা’ করে দেওয়া হোক। তার পর অবশ্য খুব বেশি দিন লাগেনি ধারাবাহিক শেষ হতে । এ বার আবারও নতুন যাত্রা। আগের ধারাবাহিকের সেই বিতর্ক, তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়া এক বারের জন্যও কি প্রভাব ফেলেছে নতুন কাজে?

Advertisement

আনন্দবাজার অনলাইনকে গৌরব বলেন, “আমি একদম নতুন ভাবে শুরু করছি। সেই ছোঁয়া আমার লুকেও রয়েছে। বহু বছর পর দাড়ি কাটলাম। পুরনো নিয়ে ভাবতে চাই না। ‘পিলু’ জনপ্রিয়তা হারিয়েছিল তাই শেষ হয়েছে। সেটাই তো স্বাভাবিক। আমি আর ফিরে তাকাতে চাই না।”

আবারও পর্দায় ফিরছে ‘ত্রিনয়নী’ জুটি। শ্রুতি দাস আর গৌরবের জুটি দর্শকের বেশ নজর কেড়েছিল। সেই ম্যাজিকই আবার নতুন মোড়কে ধরা দিতে চলেছে দর্শকের সামনে। পুরনো জুটির নতুন গল্প দর্শকের কতটা মন জয় করতে পারে, এখন শুধু তারই অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement