Tamil Actor

অ্যাপার্টমেন্টের ভিতর দেহ মিলল ২৯ বছরের অভিনেত্রীর! সুইসাইড নোট কি তাঁরই লেখা?

চেন্নাইয়ের অ্যাপার্টমেন্টে দেহ মিলল তাঁর। সঙ্গে সুইসাইড নোট। খুন, না আত্মহত্যা? খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৮
২৯ বছরের তামিল অভিনেত্রীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা।

২৯ বছরের তামিল অভিনেত্রীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা।

সোমবার চেন্নাইয়ের অ্যাপার্টমেন্টে দেহ মিলল ২৯ বছরের তামিল অভিনেত্রীর। পোশাকি নাম পলিন জেসিকা। তবে 'দীপা' নামেই জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর সঠিক কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন অভিনেত্রী।

ঘটনায় কোয়াম্বেদু পুলিশ একটি মামলা দায়ের করেছে। দীপার ঘরে তাঁর ডায়েরির ভিতর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। তবে চক্রান্ত করে খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তাঁর ডায়েরি পড়ে সূত্র উদ্ধারের চেষ্টা চলছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দীপার এক বন্ধু, প্রভাকরণ তাঁকে ফোনে না পেয়ে হাজির হয়েছিলেন অ্যাপার্টমেন্টে। দরজা ভেঙে খোঁজাখুঁজির পর অভিনেত্রীর নিথর দেহ দেখতে পান। তিনিই এর পর দীপার পরিবার এবং পুলিশকে খবর দেন।

অন্ধ্রপ্রদেশে বেড়ে ওঠা অভিনেত্রী ‘থুপ্পারিভালান’ (২০১৭) এবং ‘বৈথা’ (২০২২)-র মতো ছবিতে দর্শকের মন কেড়েছিলেন। কর্মসূত্রে বর্তমানে ছিলেন চেন্নাইয়ে। তাঁর হঠাৎ মৃত্যুতে শোকস্তব্ধ পরিবার।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কোয়াম্বেদু পুলিশ দীপার মৃত্যুর তদন্ত করছে। তাঁর ঘর থেকে উদ্ধার হওয়া নোটের বৈধতা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement